মোবাইল সার্ভিসিং চার্জ দামে কম মানে ভালো দূরত ডেলিভারি দিয়ে থাকেন। – মোক্তার হোসেনের জনি

বর্তমানে মোবাইল সার্ভিসিং পেশাটা যুবকরা ঝুঁকে পড়েছেন কারণ এই পেশা নিজের ইচ্ছামত  স্বাচ্ছন্দ জীবন-যাপন করতে পারে । বর্তমানে মোবাইল সার্ভিসিং করে  প্রতিমাসে  এক থেকে দের লক্ষ টাকা আয় করতে পারে। গড়ে তারা  প্রতিদিন 10000 -12000 টাকা অনাযাসে  ইনকাম করে । কারণ বেশিরভাগ মানুষই এখন মোবাইল ব্যবহার বাড়ছে তাই সার্ভিসিং প্রয়োজন হয়। সারা বাংলাদেশের যতগুলো মোবাইল সার্ভিসিং হয় তার প্রায় ৮0% সার্ভিসিং করে ঢাকা শহরে । তাদের মধ্যে অন্যতম সার্ভিসিং সেন্টার  গড়ৈ উঠেছে মোতালেব প্লাজা ।  সবচেয়ে বড়কথা মোতালেব প্লাজা মোবাইল সার্ভিসিং এর রেট এবং কম দামে অল্পসময়ের মধ্যে খুব তাড়াতাড়ি সার্ভিসিং দিয়ে থাকে । কারণ এখানে গড়ে উঠেছে অসংখ্য মোবাইল সার্ভিসিং এর দোকান যার কারণে অতি সহজেই মানুষ এখান থেকে অল্প সময়ে দ্রুত সময়ের মধ্যে তারা সার্ভিসিং নিয়ে যেতে পারেন ।  আর অধিকাংশ যারা বেশি একটু এক্সপ্রিয়েন্স তারা প্রশিক্ষণ দিয়ে থাকে অন্যান্য নতুনদের ।

তবে যে সমস্ত মোবাইল সার্ভিসিং সেন্টার আছে  এখানে তাদের মধ্যে অন্যতম আখতার হোসেন জনি । তিনি দীর্ঘদিন ধরেই এই পেশায় নিয়োজিত তিনি তার দক্ষতার সহিত  যোগ্যতা দিয়ে অত্যাধুনিক ডিজিটাল মেশিনের মাধ্যমে মোবাইল সার্ভিসিং করে থাকে সেক্ষেত্রে কাস্টমাররা যথেষ্ট খুশি । তিনি অত্যন্ত যত্নসহকারে মোবাইল সার্ভিসিং করে থাকেন । তিনি গড়ে তুলেছেন ট্রেনিং সেন্টার যেখানে অসংখ্য যুবকরা ইতিমধ্যে প্রশিক্ষণ নিয়ে তারা দূর-দূরান্তে মোবাইল সার্ভিসিং সেন্টার স্থাপন করেছে সে ক্ষেত্রে তিনি একজন সফল উদ্যোক্তা । আপডেট ডিজিটাল মেশিন দিয়ে, খুব অল্প সময়ে  এবং কম দামে ভাঙ্গা ডিসপ্লে রিপেয়ারিং, মোবাইল নেটওয়ার্কিং, ওয়াটার ডে ম্যাচ, চার্জিং, অডিও প্রবলেম , হার্ডওয়ার  SOFTWER   a-to z ওভারঅল যেকোন সমস্যার সমাধান করে থাকে।বেকারত্ব নিয়ে বসে আছে  যারা তারা এইখানে আসলে প্রশিক্ষণ নিয়ে অতি সহজে এলাকায় মোবাইল সার্ভিসিং সেন্টার গড়ে তুলতে পারে।  যারা বেকার ও সরকারি চাকরির আশায় বসে আছে  তারা এই পেশায় প্রশিক্ষণ নিযে নিজেই একটি প্রতিষ্ঠান গড়ে তুলুন এবং নিজেই আরো দশ জনকে শিখাতে পারবে ।

তিনি যথেষ্ট দক্ষতা এবং যোগ্যতা যত্নসহকারে মোবাইল সার্ভিসিং করে থাকে যার কারণে আজকে তার সারা বাংলাদেশে ছড়িয়ে পড়েছে । অনেকগুলো তার ভিডিও ভাইরাল হয়েছে যে ভিডিও গুলো তার কাজের বিস্তারিত তুলে ধরেছেন । আসলে আজকে তার কাছে আমরা শুনব তাড়াতাড়ি কিভাবে এত দ্রুত মোবাইল সার্ভিসিং করে সারা বাংলাদেশে ছড়িয়ে পড়েছে ।  তিনি বলেন অত্যন্ত যত্নসহকারে কাস্টমার এর চাহিদা সম্পন্ন করে থাকি অল্প সময়ে এবং কমদামি সার্ভিস দিয়ে থাকেন যার কারণে কাস্টমার সারা বাংলাদেশে থেকে ।আমার কাছে চলে আসে ।

তার অনেকগুলো মোবাইল রিপেয়ারিং ভিডিও ভাইরাল হয়েছে যার কারণে কাজের চাপ বাড়ছে ও প্রশিক্ষণের জন্য যোগাযোগ করতেছে । সারাদেশে কুরিয়ার সার্ভিসের মাধ্যমে সার্ভিসিং করে থাকে যেকোন জনের মোবাইল সমস্যা সমাধানে সরাসরি ভিডিও কল দিয়ে তার সাথে কথা বলতে পারেন ।

মুক্তার হসেন জনি মোবাইল সার্ভিসের জগতে বিশ্বস্ত আস্থাভাজন  নাম । কাস্টমারের কাছে বিশ্বস্ত  অর্জন করতে সক্ষম হয়েছে ।  অল্প সময়ের মধ্যে তিনি দ্রুত যেকোনো সার্ভিস দিয়ে থাকে  তিনি কাজ গুলো খুব যত্নসহকারে অল্প সময়ে কম টাকার মাধ্যমে করে থাকে ।

মোতালেব প্লাজা তৃতীয় তলায় আই ফিক্স  মোবি সিটি 301ও 302 নং দোকান Syed Mukhtar Hussain Jony 01788666762

Leave a Reply

Translate »