যমজ সন্তানের মা হলেন প্রীতি জিনতা | গর্ভভাড়া নিয়ে যমজ সন্তানের মা হলেন প্রীতি জিনতা

বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা যমজ সন্তানের মা হয়েছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে এ সুখবর জানিয়েছেন এই অভিনেত্রী। ২ সন্তানের নামও প্রকাশ করেছেন তিনি। প্রীতি তার ২ সন্তানের নাম রেখেছেন জয় জিনতা গুডএনাফ এবং জিয়া জিনতা গুডএনাফ।

প্রীতি ইনস্টাগ্রামে লিখেছেন, হাই এভরিওয়ান, আমি আজ আপনাদের সবার সঙ্গে একটি আনন্দের খবর শেয়ার করছি। জিন এবং আমি আনন্দিত যে, আমরা যমজ সন্তানের মা-বাবা হয়েছি। আমাদের ঘর ভালোবাসায় ভরে গেছে, আমরা জয় জিনতা গুডএনাফ এবং জিয়া জিনতা গুডএনাফকে আমাদের পরিবারে স্বাগত জানাই। আমরা দু’জনেই খুব উচ্ছ্বসিত।

তিনি আরও লিখেছেন, আমাদের এই আনন্দে শামিল হওয়ার জন্যে চিকিৎসক, নার্স এবং আমাদের সারোগেটকে আন্তরিক ধন্যবাদ।

২০১৬ সালের ২৯ ফেব্রুয়ারি যুক্তরাষ্ট্রের অধিবাসী জেনের সাথে বিয়ে হয় প্রীতির। একই বছরের ১৩ মে ভারতের মুম্বাইয়ের একটি হোটেলে অনুষ্ঠিত হয় এ অভিনেত্রীর বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠান। তারপর থেকে বেশিরভাগ সময় তিনি লস অ্যাঞ্জেলসেই থাকেন।

আরও পড়ুন: সুচিত্রা সেন শৈশব, ক্যারিয়ার এবং ব্যক্তিগত জীবন | সুচিত্রা সেনের স্মৃতিঘেরা পাবনা

সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দেওয়া বলিউডে কিছু নতুন নয়। মেয়ে সমিশার সময়তেও সারোগেসির সাহায্য নিয়েছিলেন অভিনেত্রী শিল্পা শেঠী। শাহরুখের ছোট ছেলে আব্রামের জন্মও সারোগেসির মাধ্যমে। করণ জোহর, তুষার কাপুরও বাবা হয়েছেন সারোগেসির সাহায্যে। এমনকী, সানি লিওনিনের যমজ সন্তানের জন্ম হয় এই পদ্ধতিতে।

যমজ সন্তানের মা হলেন প্রীতি জিনতা,preity zinta,প্রীতি জিনতা,preity,প্রীতি জিনতা হাজবেন্ড,preity zinta,preity zinta songs,preity zinta movies,preity zinta husband,preity zinta family,preity zinta news,preity zinta baby,preity zinta surrogacy,preity zinta twins baby,preity zinta latest news,preity zinta twins,fakta preity zinta,preity zinta baby bump,preity zinta lifestyle,preity zinta became mother of twins,সারোগেসির মাধ্যমে যমজ সন্তানের মা হলেন প্রীতি জিনতা,যমজ সন্তানের মা হলেন প্রীতি,যমজ সন্তানের মা হলেন বলিউড অভিনেত্রী প্রীতি জিনতা , Priti_Zinta, জিন গুডএনাফের ঘর আলো করে এল দুই,যমজ সন্তানের মা হলেন প্রীতি জিনতা,গর্ভভাড়া নিয়ে যমজ সন্তানের মা হলেন প্রীতি জিনতা,৪৬ বছর বয়সে যমজ সন্তানের মা হলেন প্রীতি জিনতা,অন্য নারীর গর্ভভাড়া নিয়ে যমজ সন্তানের মা হলেন প্রীতি জিনতা

Leave a Reply

Translate »