যৌতুক না পেয়ে স্ত্রী র গো প’ না ‘ঙ্গে পাশবিক নির্যা তন

কুমিল্লার মুরাদনগর উপজেলার ভূবনঘরে যৌতুকের দাবি মিটাতে না পেরে স্বামীর হাতে পাশবিক নির্যাতনের শিকার হয়েছেন এক গৃহবধূ (২৪)। তার অভিযোগ, যৌতুকের টাকা এনে দিতে রাজি না হওয়ায় ঘুমের ওষুধ খাইয়ে (পুরুষাঙ্গ আকৃতির) স্টিলের সামগ্রী যৌনাঙ্গে ব্যবহার করে তাকে গুরুতর আহত করা হয়।

এ ঘটনায় স্ত্রীর অভিযোগের ভিত্তিতে বুধবার রাতে স্বামী শাকিবকে (২৭) আটক করেছে পুলিশ। আজ বৃহস্পতিবার আদালতের মাধ্যমে তাকে জেলহাজতে পাঠানো হয়েছে। শাকিব ভূবনঘর গ্রামের আবুল হোসেনের ছেলে।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রায় আট বছর আগে শাকিবের সাথে দেবিদ্বার উপজেলার পূর্ব নবীপুর গ্রামের ওই নারীর বিয়ে হয়। বিয়ের পর থেকেই যৌতুকের দাবিতে তার ওপর নির্যাতন চলতো।

আরও পড়ুন: মেয়েদের বিশেষ ডায়েট কেন প্রয়োজন? খাবারগুলো কী কী, জেনে নিন

এ অবস্থায় গৃহবধূর বাবার কাছ থেকে কয়েক দফায় প্রায় পাঁচ লাখ ১০ হাজার টাকা এনে দেন।কিন্তু কিছু দিন যেতে না যেতেই ফের যৌতুকের দাবিতে নির্যাতন চলে। গত দেড় মাস আগে জমি কেনার কথা বলে আরো দুই লাখ টাকা যৌতুক দাবি করে শাকিব।

কিন্তু ৯ ফেব্রুয়ারি সে জানিয়ে দেয় তার বাবার পক্ষে আর টাকা দেওয়া সম্ভব না। এ কথা শুনে শাকিব তার স্ত্রীকে মারধর করে।পরে ওইদিন রাতেই শাকিব তার স্ত্রী নিপাকে এলার্জির ওষুধের কথা বলে ঘুমের ওষুধ খাইয়ে দেয়।

Read More:সালমানকে ‘নিকাহ” করতে ধর্ম নাম সবই ছেড়েছিল হিন্দু যুবতী, ৪ মাস পর ঝুলন্ত দেহ উদ্ধার

একপর্যায়ে ঘুমিয়ে গেলে শাকিব স্টিলের একটি যন্ত্র তার স্ত্রীর যৌনাঙ্গে ব্যবহার করে তাকে আহত করে। এসময় তার চিৎকারে আশপাশের মানুষ ছুটে এলে শাকিব ঘটনাস্থল থেকে পালিয়ে যান। পরে গৃহবধূর মা এসে তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপালে ভর্তি করান।

এ বিষয়ে মুরাদনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাদেকুর রহমান বলেন, নির্যাতনের শিকার ওই গৃহবধূর অভিযোগের ভিত্তিতে বুধবার রাতে শাকিবকে গ্রেফতার করা হয়েছে। আদালতের মাধ্যমে তাকে জেল হাজতে প্রেরণ করা হয়।

ডেইলি নিউজ টাইমস বিডি ডটকম (Dailynewstimesbd.com)এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন করুন।

Leave a Reply Cancel reply