রাত পোহালেই আয়ারল্যান্ডের মুখোমুখি সাইফ-তামিমরা

প্রথম চারদিনের ম্যাচে আগামীকাল শুক্রবার মুখোমুখি হচ্ছে বাংলাদেশ ইর্মাজিং দল ও আয়ারল্যান্ড উলভস। করোনার কারণে বিরতির পর দীর্ঘদিন পর প্রথম প্রতিযোগিতামূলক ম্যাচে মাঠে নামছে বাংলাদেশ ইর্মাজিং দল। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি। অনূর্ধ্ব-১৯ দলের সাবেক খেলোয়াড়দের নিয়ে গঠিত হয়েছে ইর্মাজিং স্কোয়াড। যারা গত বছর ভারতকে হারিয়ে অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের শিরোপা জিতেছিল। গত সপ্তাহে ঢাকায় পা রাখে আয়ারল্যান্ড উলভস।

এরপর ১৯ থেকে ২১ ফেব্রুয়ারি পর্যন্ত তারা কঠোর কোয়ারেন্টাইনে ছিল। বাংলাদেশ ইর্মাজিং দলের বিপক্ষে চারদিনের ম্যাচ শেষ পাঁচটি ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি ম্যাচ আয়ারল্যান্ড উলভস। তিন ম্যাচের ওয়ানডে সিরিজ চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে খেলবে আয়ারল্যান্ড উলভস। ম্যাচগুলো হবে ৫, ৭ ও ৯ মার্চ। শেষ দুই ওয়ানডে ও দুটি টি-টোয়েন্টি খেলতে ঢাকায় ফিরবে বাংলাদেশ ইমার্জিং দল ও আয়ারল্যান্ড উলভস। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে চতুর্থ ও পঞ্চম ওয়ানডে হবে ১২ ও ১৪ মার্চ। একই ভেন্যুতে ১৭ ও ১৮ মার্চ হবে দুটি টি-টোয়েন্টি। ১৯ মার্চ দেশের উদ্দেশ্যে ঢাকা ছাড়বে আয়ারল্যান্ড।

বাংলাদেশ ইমার্জিং দল : সাইফ হাসান, তানজিদ হাসান তামিম, পারভেজ হোসেন ইমন, শাহাদাত হোসেন দিপু, মাহমুদুল হাসান জয়, তৌহিদ হৃদয়, আনিসুল ইসলাম ইমন, শামীম পাটোয়ারি, শফিকুল ইসলাম, মুকিদুল ইসলাম, শাহীন আলম, সুমন খান, নোমান চৌধুরী সাগর, রেজাউর রহমান রাজা, আমিনুল ইসলাম বিপ্লব, রাকিবুল হাসান, তানভির ইসলাম, রিশাদ হোসেন, মাহিদুল ইসলাম অঙ্কন ও আকবর আলী।

 

আরও পড়ুন: বাংলাদেশের সেরা ৫টি ফার্নিচার কোম্পানী ,ঢাকার যে ১০টি স্থানে কম দামে পুরাতন ফার্নিচার পাবেন!,সরেজমিনে রাজধানীর ফার্নিচার বাজার পছন্দের শীর্ষে দেশি ফার্নিচার

 

ডেইলি নিউজ টাইমস বিডি ডটকম (Dailynewstimesbd.com)এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন করুন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

Leave a Reply Cancel reply