লিংগ মোটা, বড়, লম্বা,শক্ত, করার কি কোন ভালো ঘরোয়া পদ্ধতি আছে, যাতে কোন ক্ষতি না হয় উপকার এর বদল, কেউ সঠিক পদ্ধতি বলেন প্লিজ?

হ্যা আপনার লিঙ্গ লম্বা মোটা ও শক্তিশালী করতে পারবেন।তবে হ্যাঁ আপনার লিঙ্গ যদি তিন থেকে চার ইঞ্চির মধ্যে হয় তাহলে আপনার লিঙ্গ লম্বা ও মোটা করার কোনো প্রয়োজন নেই।ঘরোয়া পদ্ধতিতে আপনার লিঙ্গ লম্বা, মোটা ও সতেজ করার জন্য প্রথমে যে পদ্ধতি ব্যবহার করতে হবে,সেটা হলো আপনার যদি হস্তমৈথুন করার অভ্যাস থাকে তাহলে প্রথমেই সেটা ছেড়ে দিতে হবে।তারপরে আপনি সরিষার তেল এবং অলিভ অয়েল তেল দুটো মিক্স করে অথবা কালোজিরার তেল প্রতিদিন 10 মিনিট করে 15 দিন মালিশ করুন।মালিশ করার সময় আপনার লিঙ্গকে হালকা উত্তেজিত করে লম্বা ভাবে মালিশ করুন।এবং খেয়াল রাখবেন যাতে আপনার লিঙ্গের মাথায় তেল মালিশ না হয়।আশা করি কাজ হবে ইনশাআল্লাহ্‌।

একবার dapotin 30 mg ট্যাবলেট খেয়ে সেক্স করার পর পুনরায় কতক্ষন পর আবার লিংগ শক্ত হবে? এবং ২য় বার কতক্ষন সময় ধরে সেক্স করা যাবে?

গিনেজ বুকে বাংলাদেশের যত রেকর্ড

এটা বয়সের উপর নির্ভর করে।সঠিক ভাবে বা নিশ্চিত করে বলা সম্ভব নয়।এই ঔষধের পার্শ্বপ্রতিক্রিয়া প্রচুর।একভাবে সেবন করতে থাকলে,একসময় আপনার লিঙ্গের স্বাভাবিক ক্ষমতাটুকুও হারাবেন।আপনি U&ME Long Love কনডম ব্যবহার করতে পারেন।অবশ্যই…

Leave a Reply Cancel reply