লিঙ্গ মোটা ও বড় হওয়ার সহজ উপায়

লিঙ্গ সাধারণত ৩.৫ থেকে ৬.৫ ইঞ্চি হয়ে থাকে। প্রতিদিন হালকা ব্যায়াম বা নিয়ম করে প্রতিদিন সমতল জায়গায় ৩০ মিনিট হাটার অভ্যাস করতে হবে,সুষম পূষ্টিকর খাবার খেতে হবে,দুধ,দই,ডিম খাবার তালিকায় রাখুন…পুষ্টিকর খাবার গ্রহণ করুন।

যেমন: বাদাম এবং শস্যদানা, চকোলেট, বাদামের মাখন, , স্ট্রবেরী, , ডিম, সয়াবিন, কিসমিস, খেজুর, নারকেল দুধ, বাদামী চাল, ওটমিল, বাটার বা তাহিনি, দই, কলা, অলিভ অয়েল, আঙুরের জুস, আনারস, আপেল, কমলা। দুগ্ধজাত খাবার এবং উচ্চ প্রোটিন সমৃদ্ধ খাবার যথা মাছ, মাংস ইত্যাদি থাকতে হবে প্রতি বেলার খাদ্য তালিকায়।

Sexual health specialists Dr. in india list | যোনি শক্ত করার এর জন্য ভারতের সেরা চিকিৎসকগণ

ইন্টারনেটে লিঙ্গের সাইজ পরিবর্তনের অনেক উপায় দেয়া আছে যার কোন বৈজ্ঞানিক ভিত্তি নাই।লিঙ্গর আকারের সাথে সেক্স পাওয়ারের কোনো সম্পর্ক নাই.আপনার যদি মনে হয় আপনার লিঙ্গ স্বাভাবিক না তাহলে একজন ইউরলজিস্ট এর সাথে যোগাযোগ করুন।লিঙ্গের আকার বৃদ্ধি, যৌন উত্তেজনা বৃদ্ধি, যৌন স্বাস্থ্য ভালো রাখা, বীর্যের মান উন্নয়ন, যৌন শক্তি বৃদ্ধি করা ইত্যাদির জন্য কিছু প্রাকৃতিক খাবার ই যথেষ্ট । সবসময় পুষ্টিকর খাবার খান কারন প্রতিদিনের স্বাভাবিক খাবারেই যৌনক্ষমতা ধরে রাখা সম্ভব। .স্বাস্থ্যকর খাওয়া, ভালো জীবন যাপন আপনার যৌন স্বাস্থ্য ভালো রাখবে।

অনেকের দেখাযায় অতিরিক্ত মাত্রায় শারীরিক মেলামেশা করার ফলে শুক্র সল্পতা দেখা দেয় অর্থাৎ শুক্রাণুর মাত্রা কমে যায় এবং (বীর্য) পাতলা হয়ে যায়। আপনার শরীররে যদি শুক্রাণুর মাত্রা কমে যায় তবে আপনি অনেক সময় সন্তান জন্ম দিতে অক্ষম হতে পারেন । তাই যৌন শক্তি ধরে রাখতে অবশ্যই পুষ্টিকর খাবারের তালিকা দেওয় আছে সেগুলো খবান । অতি মাত্রা কোন সমস্যা দেখা দিলে ডাক্তারের পরার্মশ নিতে ভুলবেন না ।

Leave a Reply Cancel reply