সিসা বারে অভিযান : ওমর সানি-মৌসুমীর ছেলের নাম বাদ রেখে মামলা

 রাজধানীর গুলশান-২ এলাকার মন্টানা লাউঞ্জ নামে একটি সিসা বারে অভিযান চালিয়েছে পুলিশ। অভিযানে আটক ১১ জনের বিরুদ্ধে গুলশান থানায় মামলা হয়েছে।
তবে মামলায় মন্টানা লাউঞ্জের মালিক তারকা দম্পতি ওমর সানি ও আরিফা জামান মৌসুমীর ছেলে ফারদিন এহসান স্বাধীনকে আসামি করা হয়নি। ওই সিসা বার থেকে যাদের আটক করা হয়েছিল, শুধু তাদের বিরুদ্ধে মামলা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।

Read More: দাদা, কাকার হাতে ২ বছর ধরে ধর্ষিত নাবালিকা

বুধবার (১৯ মে) দুপুরে গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান জাগো নিউজকে এসব তথ্য জানান।

সিসা বার থেকে গ্রেফতাররা হলেন— দীন ইসলাম, হৃদয়, নাসির উদ্দিন, সৌরভ কস্তা, ওমর ফারুক, রিজওয়ান রোজারিও, মো. মাসুম, ইলিয়াস, জুলহাস, বিজয় ও শিমুল কস্তা।

 

  • ওসি বলেন, ‘মঙ্গলবার রাতে সিসা বারে অভিযান চালিয়ে হাতেনাতে যে ১১ জনকে আটক করেছি, তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। মামলায় শুধু তাদেরই আসামি করা হয়েছে। আসামিদের আদালতে পাঠানো হয়েছে।’
  • সিসা বারের মালিক ফারদিন এহসান স্বাধীনকে কেন মামলায় আসামি করা হয়নি— জানতে চাইলে আবুল হাসান বলেন, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। অভিযানে যাদের আটক করা হয়েছে তাদের আসামি করা হয়েছে। সিসা বারের মালিককে আসামি করা হবে কি-না তা তদন্তের বিষয়। তদন্ত করে মালিকের নামে সংশ্লিষ্টতা পাওয়া গেলে তাকেও আসামি করা হবে।

Leave a Reply

Translate »