‘হাওয়া’র অগ্রিম টিকেট বিক্রি হচ্ছে, ‘হাওয়া’র টিকিট হাওয়া হয়ে যাচ্ছে!

সাম্প্রতিক সময়ে মুক্তির আগে কোনো সিনেমা নিয়ে এতটা আলোচনা-আগ্রহ দেখা যায়নি। নানা অসঙ্গতির কারণে যারা দেশিয় সিনেমা দেখা প্রায় ছেড়েই দিয়েছেন, তারাও এই সিনেমা দেখার জন্য আগ্রহ প্রকাশ করছেন। কেউ কেউ অগ্রিম টিকিটও সংগ্রহ করে নিচ্ছেন। আগামী ২৯ জুলাই মুক্তি পাচ্ছে কাঙ্ক্ষিত সেই সিনেমা ‘হাওয়া’। গুণী নির্মাতা মেজবাউর রহমান সুমনের প্রথম সিনেমা এটি। পোস্টার, ট্রেলার ও গানের মাধ্যমে দর্শকের মনে বিপুল উন্মাদনা তৈরি করেছে সিনেমাটি। বিশেষ করে এই সিনেমার ‘সাদা সাদা কালা কালা’ গানটি দেশজুড়ে ছড়িয়ে গেছে।

শ্রীলঙ্কার বাজারে কোন পণ্যের দাম কত?

দেশের ২৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘হাওয়া’। ইতোমধ্যে সিনেমাটির অধিকাংশ প্রেক্ষাগৃহের প্রথম ৩ দিনের টিকিট বিক্রি হয়ে গেছে। নারায়ণগঞ্জের সিনেস্কোপের নির্বাহী পরিচালক রবি গণমাধ্যমকে বলেন, ‘মুক্তির প্রথম ৩ দিনের টিকিট বিক্রি শেষ। এটা শুধু আমার হলের জন্যই নয়, দেশের চলচ্চিত্র শিল্পের জন্য সুখবর। আমি দারুণ খুশি।’ তিনি আরও বলেন, ‘আগে কখনো এমন সাড়া পাইনি। আশা করছি, সিনেমাটি অন্তত এক মাস চালাতে পারব।

অগ্নিকন্যা_বিষ্ণুপ্রিয়া_দেবী বীরাঙ্গনা #_বিস্মৃত_বীরাঙ্গনা_আজও_অজানা

‘ ‘হাওয়া’ দিয়ে যাত্রা শুরু হতে যাচ্ছে সিলেটের গ্র্যান্ড সিলেট সিনেপ্লেক্সের। মঙ্গলবার হল ম্যানেজার আজাদ গণমাধ্যমকে বলেন, ‘প্রথম ৩ দিনের টিকিট নেই। অনেকেই ফিরে যাচ্ছেন। কেউ আবার চতুর্থ দিনের টিকিট চাচ্ছেন। হল চালুর শুরুতেই এমন খুশির খবর পাব ভাবতে পারিনি।’

রাজধানীর শ্যামলী সিনেপ্লেক্সেও ‘হাওয়া’ সুখবর নিয়ে আসছে। দীর্ঘ দিন পর সেখানেও অগ্রিম টিকিট বিক্রি শুরু হয়েছে। মুক্তির প্রথম ৫-৬ দিনের টিকিট বিক্রি চলছে। হল ম্যানেজার হাসান বলেন, ‘এই সিনেমার জন্য যেভাবে দর্শকরা আগাম টিকিট কিনতে আসছেন, তাতে আমরা দারুণ খুশি।’ উল্লেখ্য, ‘হাওয়া’ সিনেমার বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চঞ্চল চৌধুরী, নাজিফা তুষি, শরিফুল রাজ, সোহেল মণ্ডল, নাসির উদ্দিন খান, সুমন আনোয়ার প্রমুখ। সমুদ্রে মাছ ধরার একটি ট্রলারকে কেন্দ্র করে গল্পটি এগিয়েছে। যেখানে লোকজ ভাষা-সংস্কৃতি ও রহস্যের উপস্থিতি থাকবে।

Leave a Reply

Translate »