৬ দিনের পরিচয়, ৪ দিন প্রেম, ১৬ মিনিটের সিদ্ধান্তে বিয়ে

বিয়ে করবেন এমন ইচ্ছাই ছিল না। পরিবারকে সাফ জানিয়েছিলেন, বিয়ে করবেন না। সেই তিনিই বসলেন বিয়ের পীড়িতে। তা–ও মাত্র ৬ দিনের পরিচয়, ৪ দিন প্রেম, ১৬ মিনিটের সিদ্ধান্তে কবুল বলেছেন। গতকাল বিয়ে করেছেন এমিয়া এমি। তিনি ‘ডনগিরি’ সিনেমায় নায়িকা ছিলেন। ২০১৯ সালে সিনেমাটি মুক্তি পায়। তাঁর সহ–অভিনয়শিল্পী ছিলেন আনিসুর রহমান মিলন ও বাপ্পী চৌধুরী। এমিয়া ‘ডনগিরি’ সিনেমায় নায়িকা ছিলেন এমিয়া ‘ডনগিরি’ সিনেমায় নায়িকা ছিলেনছবি: ফেসবুক থেকে সংগৃহীত বিয়ে প্রসঙ্গে এমিয়া বলেন, ‘আমি বিয়ে করব এটা ভুলেও ভাবিনি। সংসার করার ইচ্ছা ছিল না। তবে ইচ্ছা ছিল প্রেম করার। এবারও সে রকমই। আমার কিছু মিউচুয়াল ফ্রেন্ডের মাধ্যমেই তাঁর সঙ্গে পরিচয়। পরে আমাদের দেখা হয়। ৬ দিন আগে। তখন বলেছিলাম আমরা শুধু প্রেমটা করতে পারি, কিন্তু বিয়ে করব না। এভাবেই কথা হতো। দুই দিন পর মনে হলো আমরা আসলে প্রেমে পড়েছি।

আমাদের প্রেমটাই চলছিল। হঠাৎ গতকাল একটি রেস্টুরেন্টে দেখা হয়। তখন তাঁর সঙ্গে কথা বলে আরও ভালো লাগে। তখনই আমি বলি প্রেম যেহেতু করছিই, তাহলে বিয়ে করব। ১৬ মিনিটের সিদ্ধান্তে রাত ৯টার দিকে আমাদের বিয়ে হয়। আমাদের বিয়ে নিয়ে পরিবার, আত্মীয়স্বজন কেউ কিছু জানে না। ফেসবুকে পোস্ট করার কারণে এখন সবাই জানছে।’ বিয়ের ইচ্ছা ছিল না এমিয়ার বিয়ের ইচ্ছা ছিল না এমিয়ারছবি: ফেসবুক থেকে সংগৃহীত বিয়ে নিয়ে সবাই সময় নেয়।

স্কুলজীবন থেকে ১৩ বছর ধরে বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক!

বোঝাপড়ার মতো অনেক কিছু থাকে। সেখানে হঠাৎ বিয়ের সিদ্ধান্ত নিলেন, আপনার কাছে বিয়ের পর বিয়ের সিদ্ধান্ত নিয়ে কী মনে হয়েছে? এমিয়া কিছু চুপ থেকে বলেন, ‘দেখুন, বিয়ের পরে আমার স্বামী ফাহিয়াজ শাহরুখ আমাকে বলেছে, সে জিতেছে। সিদ্ধান্তটা নিয়ে সে খুশি। এখানে আমাদের দ্রুত বিয়ে নিয়ে কোনো প্রশ্ন নেই। আমরা আগে অনেক অনেক দিন প্রেম করিনি। এখন বিয়ে করেছি। বিয়ের পরে প্রেম করব। আমাদের বোঝাপড়াগুলো এভাবেই তৈরি হবে। মানুষের তো এক মুহূর্তেই প্রেম হয়ে যায়। আর আমি আমার স্বামীর কাছ থেকে শুনেছি, সে অনেক আগে থেকেই আমাকে পছন্দ করত।

আমরা যখন মিউচুয়াল ফ্রেন্ডরা আড্ডা দিতাম, তখন সে নাকি একপলকে আমার দিকে তাকিয়ে থাকত। আমার প্রতি তার ভালোবাসা আরও অনেক আগের। কিন্তু তার বন্ধুরা নাকি চাইত না। তার সঙ্গে ছয় দিনের পরিচয় ও এক দিনের সংসারে ভালো মনে হয়েছে। এমনও তো হয় বছরের পর বছর সংসার করেও পাশের মানুষটিকে চেনা যায় না। এখন একটাই চাওয়া, আমরা একে অন্যকে বুঝে যেন সুখে সংসার করতে পারি।’ স্বামী ফাহিয়াজ শাহরুখের সঙ্গে এমিয়া স্বামী ফাহিয়াজ শাহরুখের সঙ্গে এমিয়াছবি: ফেসবুক থেকে সংগৃহীত এমিয়া এমির স্বামীর নাম ফাহিয়াজ শাহরুখ। তিনি পেশায় একজন অ্যারোনটিক্যাল ইঞ্জিনিয়ার বলে জানান এমিয়া। তিনি দেশের বাইরে সংশ্লিষ্ট বিষয়ে ডিগ্রি নিয়ে এসেছেন।

পদ্মা সেতু নির্মাণের হিসাব চাইলেন ফখরুল

ফাহিয়াজ বলেন, ‘আমরা যেন আজীবন একসঙ্গে বোঝাপড়ার মাধ্যমে থাকতে পারি, দোয়া করবেন। আমরা হয়তো আপাতত হানিমুন করতে পারছি না। কারণ, আমি স্ত্রীকে নিয়ে বাইরে যেতে চাই, সে যদি যেতে চায় তবে। আপাতত আমরা বসুন্ধরাতেই থাকছি।’ ফাহিয়াজের গ্রামের বাড়ি কুমিল্লা। বেড়ে ওঠেন ঢাকায়। এমিয়া ‘ডনগিরি’ সিনেমার পর অভিনয় থেকে দূরে। এমিয়া বলেন, ‘আমি সিনেমা ছেড়ে দিয়েছি। আমি এখন সাবেক। দোয়া করবেন, এখন যেন সংসারটা ঠিকমতো করতে পারি। ইচ্ছা আছে ব্যবসায় যুক্ত হওয়ার।’

Leave a Reply

Translate »