প্রিমিয়াম 5টি ওয়ার্ডপ্রেস ব্লগ থিম ফ্রী ডাউনলোড

এডসেন্স ফ্রেন্ডলি খুব ভালো 5টি প্রিমিয়াম থিম সম্পর্কে এই আর্টিকেল আলোচনা করব। এবং আপনি এই 5টি প্রিমিয়াম থিম আপনার ওয়েবসাইটে ব্যবহার করতে পারবেন কারণ এই 5টি থিম ভাইরাসমুক্ত ফ্রিতে কিভাবে ডাউনলোড করবেন তা বলব। যারা নতুন ব্লগিং শুরু করতেছে, তারা ওয়ার্ডপ্রেস দিয়ে যদি শুরু করে থাকে, তাহলে তাকে প্রথমে একটি ভালো ওয়াডপ্রেস থিম পছন্দ করতে হবে।

জিপিএল লাইসেন্স এর আন্ডারে আপনি উপরের প্রিমিয়াম 5 থিম গুলো ফ্রিতে ব্যবহার করতে পারবেন। এতে কোনো সমস্যা হবে না। আর আপডেট করার সময় অবশ্যই সেই একই ওয়েবসাইট থেকে আপডেট ভার্সন ডাউনলোড করে মেনুয়ালি আপলোড করতে হবে।

 

যেটা খুবই ভালো এবং এডসেন্স ফ্রেন্ডলি। সবগুলোই প্রিমিয়াম থিম, এগুলো আপনি ফ্রিতে ডাউনলোড করতে পারবেন জিপিএল এর লাইসেন্স। তো চলুন এই 5টি থিম সম্পর্কে আলোচনা করা যাক।

 

Newspaper WordPress Theme

Jannah News – Newspaper Magazine News

JNews WordPress Theme

Publisher – Newspaper Magazine AMpউপরে দেখানো পাঁচটি থিমের সবগুলোই খুবই ভালো মানের। আপনার ব্লগ বা ওয়েবসাইটের জন্য উপরের পাঁচটি থিমের যেকোনো একটি পছন্দ করা খুবই ভাল একটি সিদ্ধান্ত হবে। উপরে আমি ডাউনলোড লিঙ্ক দিয়েছি। ওখান থেকে ডাউনলোড করলে কোন ভাইরাস বা দূষিত ফাইল থাকে না। আর অবশ্যই আপনার ওয়েবসাইটে আপলোড করার আগে ভাইরাস টোটাল  www.virustotal.com/ ওয়েবসাইটের মাধ্যমে থিমের ফাইলগুলোর পরীক্ষা করে দেখবেন।

 

থিমগুলো ডাউনলোড করতে প্রথমে আপনাকে Gplwp.org উয়েবসইটে ভিজিট করতে হবে। তারপর আপনি উয়েবসইট এর সার্চ বক্সে গিয়ে থিমের নাম লিখুন। তাহলেই আপনারা ফ্রিতেই প্রিমিয়াম থিম পেয়ে যাবে

 

থিম গুলো সম্পর্কে আরো বিস্তারিত জানতে চাইলে নিচের আর্টিকেলটি দেখতে পারেন। Top 5 WordPress Blog Theme Free Downlo

 

আটিকেলটি সম্পুর্ন পড়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। মোবাইল ব্যবহার করে আটিকেলটি লিখেছি, ভুলত্রুটি ক্ষমা করবেন। আবারো ধন্যবাদadন।

 

 

Leave a Reply