১৫ মিনিটেই কাজ শেষ, পেলেন সাড়ে চার কোটি টাকা

উর্বশী রাউতেলা অভি’নয় দিয়ে খুব একটা মুগ্ধতা ছড়াতে না পারলেও ‘গ্ল্যামা’র ও সৌন্দ’র্যে তিনি বলি’উড মাতিয়ে রেখেছেন। তার ভক্তের সংখ্যাও কম নয়। তাদের আপ’ডে’ট রাখতে সোশ্যাল মি’ডিয়ায় নিয়’মিত থাকেন তিনি। সেখানে একের পর এক নজরকাড়া ছবি ও ভি’ডিও দিয়ে থাকেন আলোচনায়।

এবার উর্বশী খবরের শিরোনামে এলেন ইনস্টা’গ্রাম অ্যাকা’উন্টের সৌজন্যে। সেখানে নতুন রে’কর্ড করলেন তিনি। অনুসারীর দিক থেকে বলিউড সুপারস্টার হৃতিক রোশ’ন’কে ছাড়িয়ে গেলেন উর্বশী রাউ’তেলা। ইনস্টাগ্রা’মে হৃতিকের ফলোয়ার ৩৩.৩ মিলিয়ন। আর উর্বশীর ফলো’য়ার এখন ৩৩.৬ মিলিয়ন।

এদিকে আরো এক রেকর্ড দখল করলেন উর্বশী। যা এর আগে বলিউডে আর কোনো তারকার ভাগ্যে জোটেনি। সবচেয়ে কম সময় ব্যয় করে সর্বো’চ্চ পারিশ্র’মিক পাওয়ার মা’লিক এখন তিনি।

গেল ৩১ ডিসেম্বর নতুন বছরের এক আয়োজনে মাত্র ১৫ মিনিট উপস্থিতির জন্য উর্বশী পারিশ্রমি’ক নিয়েছেন চার কোটি রুপি। যা বাংলাদেশি মুদ্রায় সাড়ে চার কোটির ওপরে।

 

দুবাইয়ের নামক’রা ফ্যা’শন হোটে’ল পালা’জো ভা’র্সেসে ছিল নিউ ইয়া’র পা’র্টি। ভক্তদের সঙ্গে সাক্ষাৎ করারও একটি সেশন ছিল। মাত্র ১৫ মিনিটের আয়োজনে চার কো’টি রুপি পারিশ্রমি’ক নেওয়ার ন’জির বলি’উডে আর কারোর নেই।

বলিউ’ডের কোনো তারকা এখনো এই সং’ক্ষিপ্ত উপস্থিতির জন্য এত বড় অ’ঙ্কের অর্থ নেননি। উর্বশীই প্রথম এত বড় অঙ্কের পারিশ্রমিক নিলেন।

দৃঢ়চেতা মনোভাবের কারণে খানিকটা সাফ’ল্যের দেখা মিলছে উ’র্বশীর ক্যারি’য়ারে। সময়টা বেশ ভালো যাচ্ছে সেটাও বোঝা যায় তার পারিশ্রমিক দেখে।

Leave a Reply