ভারতে সেরা ক্যান্সার বিশেষজ্ঞ ডাক্তার | Best Cancer Doctor India 2021| ভারতে সেরা অনকোলজি বিশেষজ্ঞ Dailynewstimesbd

ভূমিকা

ভারতে চিকিৎসা অগ্রগতি দীর্ঘ দূরত্ব ভ্রমণ করেছে এবং ক্রমাগত চলছে। বিশ্বব্যাপী মানুষকে প্রভাবিত করে এমন অনেক স্বাস্থ্য সমস্যাকে নিয়ন্ত্রণ করার জন্য চিকিৎসা গবেষকরা তাদের সেরা পা এগিয়ে রেখেছেন; বিশেষ করে, ক্যান্সার প্রভাবিত। এই জীবনের উপস্থিতি হুমকি স্বাস্থ্য সমস্যা এখন যুগ থেকে মানব জাতি প্রভাবিত হয়েছে। প্রকৃতপক্ষে, বিশ্ব স্বাস্থ্য সংস্থা (ডাব্লুএইচও) অনুসারে বিশ্বব্যাপী ক্যান্সারের কারণে ছয় জন মারা গেছে এবং পরবর্তী দুই দশকে ক্যান্সারের সংখ্যা 70 শতাংশ বৃদ্ধি পাবে বলে ধারণা করা হচ্ছে। এভাবে, এই রোগকে নিয়ন্ত্রণে রাখার জন্য উদ্ভাবনী কৌশলগুলির ক্রমাগত প্রয়োজন রয়েছে।

অনকোলজি কী?

ওষুধের একটি শাখা যা ক্যান্সারের নির্ণয় এবং চিকিত্সায় বিশেষজ্ঞ। এর মধ্যে রয়েছে মেডিকেল অনকোলজি (কেমোথেরাপির ব্যবহার, হরমোন থেরাপি এবং ক্যান্সারের চিকিত্সার জন্য অন্যান্য ওষুধ), রেডিয়েশন অনকোলজি (ক্যান্সারের চিকিত্সার জন্য রেডিয়েশন থেরাপির ব্যবহার), এবং সার্জিকাল অনকোলজি (ক্যান্সারের চিকিত্সার জন্য অস্ত্রোপচারের ব্যবহার এবং অন্যান্য পদ্ধতি) includes

অ্যানকোলজি এমন একটি বিশেষত্ব যা ম্যালিগন্যান্ট টিউমারগুলি অধ্যয়ন করে এবং আচরণ করে। মারাত্মক রোগগুলি সাধারণত গুরুতর হয় কারণ তারা স্বল্প, মাঝারি বা দীর্ঘ মেয়াদে মারাত্মক পরিণতি ঘটাতে পারে। ক্যান্সারজনিত রোগ নিরাময়ের প্রাথমিক পর্যায়ে প্রাথমিক পর্যায়ে রোগ নির্ণয় এবং চিকিত্সার উপর নির্ভর করবে।

ক্যান্সার বিশেষজ্ঞ কী?

অনকোলজিস্ট হলেন এমন একজন চিকিৎসক যিনি ক্যান্সারে আক্রান্ত ব্যক্তিদের নির্ণয় এবং চিকিত্সা করার ক্ষেত্রে বিশেষজ্ঞ।
আপনার যদি ক্যান্সার হয় তবে কোনও অনকোলজিস্ট বিশদ প্যাথলজি প্রতিবেদনের ভিত্তিতে একটি চিকিত্সার পরিকল্পনা ডিজাইন করবেন যা বলে যে আপনার কী ধরনের ক্যান্সার রয়েছে, এটি কতটা বিকশিত হয়েছে, কতটা দ্রুত ছড়িয়ে পড়ার সম্ভাবনা রয়েছে এবং আপনার দেহের কোন অংশগুলি জড়িত রয়েছে।

যেহেতু বেশিরভাগ ক্যান্সারের চিকিত্সার সংমিশ্রণে চিকিত্সা করা হয়, তাই আপনি চিকিত্সার সময় বিভিন্ন ধরণের অ্যানকোলজিস্টদের দেখতে পেতেন।

ভারতের সেরা অনকোলজিস্টের তালিকা

  • প্রফেসর ড। সুরেশ এইচ। আদভানি

প্রশিক্ষণ: এমবিবিএস, ডিএম – অনকোলজি
বিশিষ্টতা: মেডিকেল অনকোলজিস্ট
অভিজ্ঞতা: এক্সএনএমএক্সএক্স ইয়ারস
হাসপাতাল: এস এল রাহিজা ফোর্টিস হাসপাতাল
সম্পর্কে: মেডিকেল অনকোলজি / হেমাটোলজি এবং অন্যান্য ক্লিনিকাল শাখা এবং মৌলিক বিজ্ঞানের সাথে চিকিত্সাগত মিথস্ক্রিয়ায় তাঁর বিশেষ আগ্রহ রয়েছে। তিনি উন্নয়নমূলক চিকিত্সা এবং ক্লিনিকাল গবেষণার ক্ষেত্রে খুব আগ্রহী। এটি ক্লিনিকাল অনকোলজির সমস্ত শাখার পাশাপাশি প্রাথমিক গবেষণার সাথে জড়িত প্রকল্পগুলি সমন্বিত করেছে। ক্যান্সারের কোষগুলিতে বিভিন্ন আণবিক লক্ষ্যবস্তু লক্ষ্য করে জৈবিক চিকিত্সার মধ্যেও তার আগ্রহ রয়েছে। তিনি ভারতে বোন ম্যারো ট্রান্সপ্ল্যান্টেশন প্রতিষ্ঠায় অগ্রণী ভূমিকা পালন করেছেন। তিনি ২০০৫ সালে অনকোলজিতে মেডিসিন, লাইফটাইম অ্যাচিভমেন্টে মেডিসিনে অসামান্য অবদানের জন্য ভারত সরকার কর্তৃক পদ্মা শ্রী এবং পদ্মা ভূষণ পুরষ্কার এবং ধনবন্তরী পুরষ্কার প্রাপ্ত।

  • ডা। অশোক ভয়েড

প্রশিক্ষণ: এমবিবিএস, ডিএনবি – জেনারেল মেডিসিন, ডিএম – অনকোলজি
বিশিষ্টতা: মেডিকেল অনকোলজিস্ট
অভিজ্ঞতা: এক্সএনএমএক্সএক্স ইয়ারস
হাসপাতাল: মেদন্ত-দ্য মেডিসিটি
সম্পর্কে: ডঃ অশোক বৈদ গুড়গাঁওয়ের ডিএলএফ দ্বিতীয় ধাপের একজন অনকোলজিস্ট / ক্যান্সার বিশেষজ্ঞ এবং এই ক্ষেত্রে তার 28 বছরের অভিজ্ঞতা রয়েছে। ডাঃ অশোক বৈদ মেদন্তে অনুশীলন করেন – গুডগাঁওয়ের ডিএলএফ দ্বিতীয় ধাপে মেডিকেলিনিক সাইবারসিটি। ডাক্তার ১৯ Jammu৪ সালে জম্মু বিশ্ববিদ্যালয় থেকে এমবিবিএস, এমডি – ১৯ Jammu৯ সালে জম্মু বিশ্ববিদ্যালয় থেকে অভ্যন্তরীণ মেডিসিন এবং ডিএম – ১৯৯৩ সালে ভারতের চেন্নাইয়ের ডাঃ এমজিআর মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে অনকোলজি অর্জন করেন।

  • ডা। পি.এল. কারাভোলু

প্রশিক্ষণ: এমএস, এমবিবিএস
বিশিষ্টতা: মেডিকেল অনকোলজিস্ট
অভিজ্ঞতা: এক্সএনএমএক্সএক্স ইয়ারস
হাসপাতাল: শারদা হাসপাতাল
সম্পর্কে: ডঃ পি.এল. কারিহোলু হলেন একজন অনকোলজিস্ট যিনি 35+ বছরের অভিজ্ঞতার সাথে আছেন। তাকে মেডিকেল কাউন্সিল অফ ইন্ডিয়া এবং কর্ণাটক চ্যাপ্টার অ্যাসোসিয়েশন অফ ইন্ডিয়া অফ সার্জন দ্বারা সম্মানিত করা হয়েছে। ডঃ কারিহলু ইন্ডিয়ান মেডিকেল অ্যাসোসিয়েশনের সদস্য; অ্যাসোসিয়েশন অফ সার্জনস অফ ইন্ডিয়া; ভারতের ন্যূনতম অ্যাক্সেস সার্জনস অ্যাসোসিয়েশন এবং ভারতের সার্জিকাল অনকোলজিস্টস অ্যাসোসিয়েশন। তিনি এমবিবিএস এবং এমএস থেকে গভর্নমেন্ট থেকে করেছেন। মেডিকেল কলেজ শ্রীনগর এবং ভারতের সার্জনস অ্যাসোসিয়েশন থেকে ফেলোশিপ। তিনি জাতীয় ও আন্তর্জাতিক জার্নালের জন্য ৪০ টিরও বেশি গবেষণা পত্র প্রকাশ করেছেন।

  • ড। বিনোদ রায়না

শিক্ষা: এমবিবিএস, ডিএনবি – জেনারেল মেডিসিন, ডিএম – অনকোলজি
বিশিষ্টতা: মেডিকেল অনকোলজিস্ট
অভিজ্ঞতা: এক্সএনএমএক্সএক্স ইয়ারস
হাসপাতাল: ফোর্টিস মেমোরিয়াল রিসার্চ ইনস্টিটিউট
সম্পর্কে: ফোর্টিস হাসপাতালের গুড়গাঁওয়ের মেডিকেল অনকোলজি, হেমাটোলজি এবং বিএমটি বিভাগের নির্বাহী পরিচালক, ডঃ বিনোদ রায়না তাঁর ক্ষেত্রে 36 বছরেরও বেশি সমৃদ্ধ পেশাদার অভিজ্ঞতা অর্জন করেছেন। ফোর্টিস হাসপাতালে যোগদানের আগে ডঃ বিনোদ রায়না অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্সেসের (এআইএমএস) নয়াদিল্লির অধ্যাপক এবং মেডিকেল অনকোলজি বিভাগের প্রধান হিসাবে যুক্ত ছিলেন। ডঃ বিনোদ রায়না ব্যক্তিগতভাবে 250+ ট্রান্সপ্লান্ট সম্পাদন করেছেন এবং এইমস-এর নেতৃত্বে এই দল বিভিন্ন ক্যান্সারের 300 টিরও বেশি ট্রান্সপ্লান্ট করেছে – যা গত 10 বছরে ভারতে সবচেয়ে বেশি সংখ্যক প্রতিস্থাপন (প্রায় 250 টিরও বেশি ট্রান্সপ্ল্যান্ট অন্তর্ভুক্ত করে) রয়েছে।

  • ড। (সিওএল) ভিপি সিং

প্রশিক্ষণ: এফআরসিএস, এমএস, এমবিবিএস অনকোলজি
বিশিষ্টতা: সার্জিকাল অনকোলজিস্ট
অভিজ্ঞতা: এক্সএনএমএক্সএক্স ইয়ারস
হাসপাতাল: ফোর্টিস মেমোরিয়াল রিসার্চ ইনস্টিটিউট
সম্পর্কে: ডঃ ভিপি সিংহ 39+ বছরের অভিজ্ঞতার সাথে একজন সার্জিকাল অনকোলজিস্ট। তিনি ১৯ 1974৪ সালে গ্রামীণ স্বাস্থ্যের সেরা কাজের জন্য মণি স্বর্ণপদক জিতেছিলেন। তিনি রয়েল মার্সডেন হাসপাতাল লন্ডন, দ্য রয়েল ফ্রি হাসপাতাল লন্ডন এবং সিডনি বিশ্ববিদ্যালয়ের দ্য রয়েল প্রিন্স আলফ্রেড হাসপাতাল থেকে ফেলোশিপ অর্জন করেছেন। তিনি মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল হাসপাতাল এবং লন্ডনের রয়্যাল মার্সডেন হাসপাতালে প্রশিক্ষণ পেয়েছিলেন। ডঃ সিংহকে সিডনির রয়েল প্রিন্স অ্যালফ্রেড হাসপাতালে ক্যান্সারের বিরুদ্ধে আন্তর্জাতিক ইউনিয়নে ভূষিত করা হয়েছে।

  • সব্যসাচী বাল

প্রশিক্ষণ: এমবিবিএস, এমএস, ডিএনবি, এফআরসিএস
বিশিষ্টতা: সার্জিকাল অনকোলজিস্ট
অভিজ্ঞতা: এক্সএনএমএক্সএক্স ইয়ারস
হাসপাতাল: ফোর্টিস মেমোরিয়াল রিসার্চ ইনস্টিটিউট
সম্পর্কে: বর্তমানে ফোরতিস বসন্ত কুঞ্জের সাথে থোরাসিক সার্জারি এবং টোরাসিক সার্জিকাল অনকোলজি বিভাগের পরিচালক হিসাবে যুক্ত। ডায়াগনস্টিক এবং থেরাপিউটিক থোরাসোকপির ক্ষেত্রে অগ্রণী। বিশেষজ্ঞের মধ্যে থোরাকিক সার্জারি, ফোরগুট সার্জারি, থোরাকোস্কোপিক সার্জারি, প্যালিটিভ সার্জারি এবং ফোরগুট টিউমারগুলির নির্ধারণ, থাইরয়েড এবং প্যারাথাইরয়েড সার্জারি, এয়ারওয়ে স্টেন্টিং এবং লেজারের হস্তক্ষেপ ইত্যাদি ইত্যাদি বিভিন্ন গবেষণা ও প্রকাশনা তাকে ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন অফ সার্জিকাল অনকোলজি (জাসো) প্রকাশ করেছে। আমেরিকান অ্যাসোসিয়েশন অফ থোরাকিক সার্জারি (এএটিএস), অ্যাসোসিয়েশন অফ সার্জনস অফ ইন্ডিয়া (এএসআই), ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন অফ সার্জিকাল অনকোলজি অ্যান্ড ইন্ডিয়ান অ্যাসোসিয়েশন অফ কার্ডিওথোরাকিক অ্যান্ড ভাস্কুলার সার্জনস (আইএসিটিএস)

  • ডাঃ বিধু কে মহন্তী

প্রশিক্ষণ: এমবিবিএস, এমডি
বিশিষ্টতা: রেডিয়েশন অনকোলজিস্ট
অভিজ্ঞতা: এক্সএনএমএক্সএক্স ইয়ারস
হাসপাতাল: ফোর্টিস মেমোরিয়াল রিসার্চ ইনস্টিটিউট
সম্পর্কে: বর্তমানে ডিরেক্টর এবং বিভাগের প্রধান হিসাবে যুক্ত – ফোর্টিস মেমোরিয়াল রিসার্চ ইনস্টিটিউট (এফএমআরআই), গুড়গাঁওয়ের রেডিয়েশন অনকোলজি। রেডিয়েশন থেরাপির মাধ্যমে ক্যান্সার চিকিত্সা, সেরা ক্যান্সারের চিকিত্সার মতো অবস্থার চিকিত্সায় বিশেষজ্ঞ ise বিশেষ আগ্রহ হ’ল হেড অ্যান্ড নেক, জিআই এবং হেপাটো-বিলিয়ারি, ফুসফুস, পেডিয়াট্রিক ক্যান্সার এবং হেম্যাটোলজিক ক্ষতিকারক ব্র্যাথিথেরাপি, প্যালেটিভ কেয়ার, ক্যান্সার বেঁচে থাকা। তার কৃতিত্বের জন্য, ১১০ টি নিবন্ধ, ১৮ টি বিমূর্তি, ১ টি পাঠ্যপুস্তক, book পুস্তক অধ্যায় এবং ১১ invited জন জাতীয় ও আন্তর্জাতিক উপস্থাপনা সহ ১৩ 135 টি প্রকাশনার প্রকাশনার জন্য।

  • ডাঃ এস হুক্কু

প্রশিক্ষণ: এমবিবিএস, এমডি – রেডিওথেরাপি
বিশিষ্টতা: রেডিয়েশন অনকোলজিস্ট
অভিজ্ঞতা: এক্সএনএমএক্সএক্স ইয়ারস
হাসপাতাল: বিএলকে সুপার স্পেশালিটি হাসপাতাল
সম্পর্কে: ডঃ এস হুক্কু দিল্লির পুসা রোডের রেডিয়েশন অনকোলজিস্ট এবং এই ক্ষেত্রে 40 বছরের অভিজ্ঞতা রয়েছে। ডঃ এস হুক্কু দিল্লির পুসা রোডের বিএলকে সুপার স্পেশালিটি হাসপাতালে অনুশীলন করছেন। তিনি 1978 সালে যোধপুরের ডাঃ সম্পুরানন্দ মেডিকেল কলেজ থেকে এমবিবিএস এবং ১৯৮০ সালে চন্ডীগড়ের পিজিআইএমইআর থেকে এমডি – রেডিওথেরাপি অর্জন করেন।
তিনি দিল্লি মেডিকেল কাউন্সিলের সদস্য। চিকিত্সক প্রদত্ত পরিষেবাটি চিত্র-নির্দেশিত রেডিও থেরাপি (আইজিআরটি)।

  • ড। সুবোধ চন্দ্র পান্ডে

প্রশিক্ষণ: এমবিবিএস, ডিএমআরই, এমডি – রেডিওথেরাপি
বিশিষ্টতা: রেডিয়েশন অনকোলজিস্ট
অভিজ্ঞতা: এক্সএনএমএক্সএক্স ইয়ারস
হাসপাতাল: আর্টেমিস হাসপাতাল
সম্পর্কে: ডঃ সুবোধ পান্ডের রেডিয়েশন অনকোলজির বৈশিষ্ট্যে দীর্ঘ ও সমৃদ্ধ ক্লিনিকাল এবং শিক্ষাদানের অভিজ্ঞতা রয়েছে। ১৯ 1977 সালে নয়াদিল্লির এইমস থেকে রেডিওথেরাপিতে এমডি অর্জনের পরে, তিনি মুম্বাইয়ের টাটা মেমোরিয়াল হাসপাতালে দায়িত্ব পালন করেছিলেন যেখানে তিনি নিউরুনকোলজি এবং পেডিয়াট্রিক অনকোলজি পরিষেবা প্রতিষ্ঠায় জড়িত ছিলেন। এরপরে তিনি ১৯৯ in সালে নয়াদিল্লির ইন্দ্রপ্রস্থ অ্যাপোলো হসপিটালে চলে আসেন এবং এর স্টেরিওটেক্টিক রেডিওথেরাপি সুবিধা উন্নীত করতে এবং একটি আধুনিক রেডিয়েশন অনকোলজি বিভাগ বিকাশ করতে সহায়তা করেছিলেন। ২০০৫ সালে, তিনি ভগবান মহাভীর ক্যান্সার হাসপাতাল ও গবেষণা কেন্দ্র, জয়পুরের পরিচালক মেডিকেল সার্ভিসেস পদে নিযুক্ত হন এবং রাজ্য রাজ্যের জন্য প্রথম লিনিয়ার এক্সিলারেটর নিযুক্ত করার ক্ষেত্রে তিনি সহায়ক ভূমিকা পালন করেন। ডঃ পান্ডের ক্যান্সার ব্যবস্থাপনার জন্য ইমেজ-গাইডেড রেডিয়েশন থেরাপি (আইজিআরটি) এবং পিইটি স্ক্যান ভিত্তিক কৌশল ব্যবহারে বিশেষ আগ্রহ রয়েছে।

  • ডাঃ (কর্নেল) আর রাঙ্গা রাও

প্রশিক্ষণ: এমবিবিএস, ডিএনবি – জেনারেল মেডিসিন, ডিএম – মেডিকেল অনকোলজি
বিশিষ্টতা: মেডিকেল অনকোলজিস্ট
অভিজ্ঞতা: এক্সএনএমএক্সএক্স ইয়ারস
হাসপাতাল: পার্স হাসপাতাল
সম্পর্কে: বিশাল ক্লিনিকাল, গবেষণা এবং প্রশাসনিক অভিজ্ঞতা সহ একটি মেডিকেল অনকোলজিস্ট ologist একটি খুব সহানুভূতিশীল মনোভাব আছে, একটি রোগী শ্রোতা। এটি রোগীর প্রয়োজনকে গুরুত্ব দেয় এবং তাদের সর্বজনীন, সহানুভূতিশীল এবং মানবিকভাবে পরিচালনা করে।

ভারতে সেরা ডাক্তার –

প্রফেসর ড। সুরেশ এইচ। আদভানি, মুম্বাই প্রফেসর ড। সুরেশ এইচ। আদভানি মেডিকেল অনকোলজিস্ট, মুম্বাই, ভারত সিনিয়র পরামর্শদাতা, অভিজ্ঞতার 43 বছর,, জসলক হাসপাতাল, মুম্বাই হাইলাইট ডাঃ সুরেশ এইচ আদভানি এ চিকিৎসা, পেডিয়াট্রিক অনকোলজিস্ট এবং হেমাটো-অনকোলজিস্ট সঙ্গে 43 + বছর অভিজ্ঞতা এর তিনি হয়েছে ভারতের সর্বোচ্চ বেসামরিক পুরষ্কারের সাথে সম্মানিত, যথা পদ্মা ভূষণ পুরস্কার 2012 তে এবং পদ্মশ্রী 2002 মধ্যে ভারত সরকার দ্বারা। তিনি এছাড়াও প্রাপক হয় ধনভান্তি পুরস্কার 2002 তে, বিসি রয় জাতীয় পুরস্কার বিজয়ী ড 2005 মধ্যে ভারতের মেডিকেল কাউন্সিল দ্বারা, Rashtriyra Krantiveer পুরস্কার, উজ্জয়েন ২০১৪ সালে এবং সম্মানিত অনকোলজি লাইফটাইম অর্জন 2005 মধ্যে হার্ভার্ড মেডিকেল ইন্টারন্যাশনাল দ্বারা।

ভারতে সেরা ডাক্তার – ডাঃ হারিত চাতুরভেদী, নয়া দিল্লি ড। হারিত চন্দ্রভাইয়ের অস্ত্রোপচার অনকোলজিস্ট, নিউ দিল্লি, ভারত বিভাগীয় প্রধান, 25 বছরের অভিজ্ঞতা,, ম্যাক্স সুপার স্পেশালিটি হাসপাতাল, সাকে, নিউ দিল্লি হাইলাইট ড। হারিত চ্যাটার্ভেদে ভারতে বিখ্যাত ওঙ্কো-সার্জন। একটি অভিজ্ঞতা সঙ্গে 25 + বছর ধরে, তিনি ভারতের সেরা হাসপাতালগুলির সাথে কাজ করেছেন। তিনি সুপরিচিত জিএসজিএম মেডিকেল, কলেজ, কানপুরের সার্জারি ও এমবিবিএস-তে তাঁর মাস্টারকে সম্পন্ন করেছেন। তিনি চেন্নাইয়ের ডঃ এমজিআর মেডিকেল বিশ্ববিদ্যালয় থেকে এমকিউ (অস্ত্রোপচার ওকোলোজোলজি) করেছেন।

ভারতে সেরা ডাক্তার – ডা। কপিল কুমার, নয়া দিল্লি কপিল কুমার অস্ত্রোপচার অনকোলজিস্ট, নিউ দিল্লি, ভারত পরিচালক, 28 বছরের অভিজ্ঞতা, ফোর্টিস হাসপাতাল, শালিমার বাগ, নয়াদিল্লি হাইলাইট 28 + অভিজ্ঞতার বছরগুলির সাথে অস্ত্রোপচার তিনি রাজীব গান্ধী ক্যান্সার ইনস্টিটিউট এবং গবেষণা কেন্দ্র দিল্লিতে সিনিয়র কনসালট্যান্ট হিসাবে সম্মানিত সিনিয়র পরামর্শদাতা – ধর্মশিলা ক্যান্সার হাসপাতাল, নয়াদিল্লিতে কাজ করেছেন। স্তন ক্যান্সার এবং অনকোপ্লাস্টিক সার্জারি, আপার জিআই অনকো সার্জারি, অগ্ন্যাশয় বিলিয়ারি সার্জারি, থোরাসিক সার্জারি সহ এসোফাগাস ক্যান্সার, ফুসফুস ক্যান্সার এবং মেডিয়াস্টিনাল টিউমার বিশেষজ্ঞ

ভারতে সেরা ডাক্তার – ডাঃ অশোক ভয়েড, গুড়গাঁও ডা। অশোক ভয়েড মেডিকেল অনকোলজিস্ট, গুগগাঁও, ভারত পরামর্শদাতা, 35 বছরের অভিজ্ঞতা,, মেডিটেশন – মেডিসিটি, গুরগাঁও হাইলাইট বর্তমানে গুড়গাঁওয়ের মেদিনতা হাসপাতালে মেডিকেল ও পেডিয়াট্রিক অনকোলজি, হেম্যাটোলজি এবং অস্থি ম্যারো ট্রান্সপ্ল্যান্ট বিভাগের চেয়ারম্যান হিসাবে যুক্ত। ডঃ অশোক কে বৈদ একটি বিশেষ দক্ষতা রাখেন হ’ল অঙ্গ নির্দিষ্ট ক্যান্সারের চিকিত্সা, লিউকিমিয়াস এবং লিম্ফোমাস। তিনি ১৯ 1984৪ সালে জম্মু বিশ্ববিদ্যালয় থেকে এমবিবিএস সম্পন্ন করেছেন, তারপরে ১৯৯৩ সালে অভ্যন্তরীণ মেডিসিনে ডিএনবি এবং ডিএম মেডিয়াল অনকোলজি করেছেন।

ভারতের সেরা চিকিৎসক – কলকাতা কলকাতায় ডাঃ তপ্তি সেন তপ্তি সেন ডা সার্জিকাল অনকোলজিস্ট, কলকাতা, ভারত পরামর্শদাতা, 31 বছরের অভিজ্ঞতা, মেডিকা সুপারস্পেশালিটি হাসপাতাল হাইলাইট ডাঃ তপ্তি সেন আ অস্ত্রোপচার ওকোলজিস্ট ওভারের অভিজ্ঞতার সাথে31 স্তনের শ্বাসকষ্টগুলি চিকিত্সা করার চিকিত্সা করার ক্ষেত্রে অভিজ্ঞতার বছরগুলি। সেন ধরে আছেন ড পেশাদারী ইউরোপীয় সোসাইটি অফ মেডিকেল অনকোলজি (ইএসএমও), ইন্ডিয়ান মেডিকেল অ্যাসোসিয়েশন (আইএমএ), ইন্ডিয়ান সোসাইটি অফ অনকোলজি (আইএসও) এর সদস্যপদ এবং ভারতের ক্লিনিকাল ট্রায়াল রেজিস্ট্রি (সিটিআরআই) এর প্রধান তদন্তকারী হিসাবে দায়িত্ব পালন করছেন। তিনি স্নাতক এবং অস্ত্রোপচারে এমএস ডিগ্রি অর্জন করেছেন।

ডা। অরুণ চন্দ্রশেখরান সার্জিকাল অনকোলজিস্ট, চেন্নাই, ভারত সিনিয়র পরামর্শদাতা, অভিজ্ঞতার 42 বছর,, গ্লোবাল হাসপাতাল, চেন্নাই হাইলাইট বর্তমানে গ্লোবাল হসপিটালস, চেন্নাইতে শল্যচিকিৎসা ওকোলজি বিভাগের সাথে সিনিয়র কনসালটেন্ট হিসাবে যুক্ত অন্ধ্র প্রদেশ, নেলোর, ইন্ডিয়ান রেডক্রস আইআরসিএস ক্যান্সার হাসপাতালের পরিচালক হিসাবে পরিবেশন করা হয়েছে ২০০২ – নভেম্বর ২০০ 2002 42 বছরের বিশাল অভিজ্ঞতা এবং স্তন অনকোলজিতে দক্ষতা রাখুন

ভারতে সেরা ডাক্তার – ডা। রাজেশ মস্তি, মুম্বাই ডা। রাজেশ মশি অস্ত্রোপচার অনকোলজিস্ট, মুম্বাই, ভারত পরিচালক, 25 বছরের অভিজ্ঞতা, কোকিলাবন ধীরুভাই অম্বানী হাসপাতাল, মুম্বাই হাইলাইট ডাঃ রাজেশ মিস্ত্রি থোরাসিক অ্যান্ড হেড / নেক অনকোলজির ক্ষেত্রে অন্যতম নামী অনকো-সার্জন। তিনি একটি আছে 25 + বছরের সমৃদ্ধ অভিজ্ঞতা এবং 1000 এরও বেশি সার্জারি করেছেন। ডঃ মিস্ত্রি এমবিবিএস এবং এমএস করেছেন মুম্বাই বিশ্ববিদ্যালয়ের সুপরিচিত শেঠ জি এস মেডিকেল কলেজ এবং কেইএম হাসপাতাল থেকে।

ভারতে সেরা ডাক্তার – ড। বিনোদ রায়না, গুগগাঁও ড। বিনোদ রায়না মেডিকেল অনকোলজিস্ট, গুগগাঁও, ভারত পরিচালক, 37 বছরের অভিজ্ঞতা,, ফোর্টিস মেমোরিয়াল রিসার্চ ইনস্টিটিউট, গুরগাঁও হাইলাইট বর্তমানে পরিচালক ও এইচওডি, মেডিকেল অনকোলজি, হেমাটোলজি এবং বিএমটি ফোর্টিস মেমোরিয়াল রিসার্চ ইনস্টিটিউট, গুড়গাঁও হিসাবে যুক্ত ভারতের সর্বশ্রেষ্ঠ চিকিৎসা ওয়ানকোলজিস্টের একজন বেশিরভাগ ক্যান্সারের জন্য প্রায় 600 ট্রান্সপ্ল্যান্টগুলি দেখা যায়, যা গত এক যুগ ধরে ভারতে বৃহত্তম এবং প্রায় ২1 লক্ষ অটোট্রান্সপ্ল্যান্ট।

ভারতে সেরা ডাক্তার – ডাঃ এস হুকু, নয়া দিল্লি ডাঃ এস হুক্কু রেডিয়েশন অনকোলজিস্ট, নিউ দিল্লি, ভারত পরিচালক, 35 বছরের অভিজ্ঞতা,, বিএলকে সুপার স্প্যানিশ হাসপাতাল, নিউ দিল্লি হাইলাইট ডঃ এস হুক্কু ভারতের অন্যতম অভিজ্ঞ এবং বিখ্যাত অনকোলজিস্ট। তিনি চন্দ্রগ্রহণের বিখ্যাত পিজিআইএমআরআর থেকে এমবিবিএস সম্পন্ন করেছেন। পরে তিনি এসজি জি জিআই, লক্ষ্ণৌ থেকে এমডি ছিলেন। ডাঃ হুক্কু বিশ্বজুড়ে মর্যাদাপূর্ণ হাসপাতালে প্রশিক্ষণ পেয়েছেন স্মরণার্থ স্লোন কেটারিং ক্যান্সার সেন্টার, নিউ ইয়র্ক, নিউ ইয়র্ক মেমোরিয়াল হাসপাতাল কুইন্স, নিউ ইয়র্ক, এমডি অ্যান্ডারসন ক্যান্সার সেন্টার, হিউস্টন, চ্যারিট ইউনিভার্সিটি, বার্লিন, নাগোয়া বিশ্ববিদ্যালয় হাসপাতাল, নাগোয়া এবং কুকিজ হাসপাতাল, লিডস, ইউকে।

ভারতের সেরা চিকিৎসক – ড। বিধু কে মহন্তী, গুগগাঁও ডাঃ বিধু কে মহন্তী রেডিয়েশন অনকোলজিস্ট, গুড়গাঁও, ভারত পরিচালক, 32 বছরের অভিজ্ঞতা, হাইলাইট বর্তমানে পরিচালক এবং বিভাগীয় প্রধান হিসাবে যুক্ত – ফোর্টিস মেমোরিয়াল রিসার্চ ইনস্টিটিউট (এফএমআরআই), গুড়গাঁওয়ের রেডিয়েশন অনকোলজি ক্যান্সার চিকিত্সা হিসাবে শর্তাদি চিকিত্সার মধ্যে বিশেষজ্ঞ রেডিয়েশন থেরাপি, শ্রেষ্ঠ ক্যান্সার চিকিত্সা মাধ্যমে। বিশেষ আগ্রহ হ’ল হেড অ্যান্ড নেক, জিআই এবং হেপাটো-বিলিয়ারি, ফুসফুস, পেডিয়াট্রিক ক্যান্সার এবং হেম্যাটোলজিক ক্ষতিকারক ব্র্যাচিথেরাপি, প্যালিটিভ কেয়ার, ক্যান্সার বেঁচে থাকা।

Tag: ক্যান্সার বিশেষজ্ঞ ডাক্তার, বাংলাদেশ ক্যান্সার বিশেষজ্ঞ ডাক্তার চট্টগ্রাম, কলকাতা ক্যান্সার বিশেষজ্ঞ, বাংলাদেশের সেরা ক্যান্সার হাসপাতাল, কলকাতায় ক্যান্সার চিকিৎসা খরচ, ক্যান্সার বিশেষজ্ঞ ডাক্তার সিলেট চেন্নাই ক্যান্সার হাসপাতাল,best cancer doctor india, best breast cancer doctor in india, best lung cancer doctor in india, best blood cancer doctor in india, best mouth cancer doctor in india, best liver cancer doctor in india, best ovarian cancer doctor in india, best prostate cancer doctor in india, best colon cancer doctor in india, best stomach cancer doctor in india

#ভারতেসেরাক্যান্সার বিশেষজ্ঞ ডাক্তার | Best #CancerDoctorIndia 2021| ভারতে সেরা অনকোলজি বিশেষজ্ঞ Dailynewstimesbd

বি.দ্র: উল্লেখিত হাসপাতালগুলোর সাথে আমাদের কোন যোগাযোগ নেই এবং আমরা এই ঠিকানা গুলো ইন্টারনেট থেকে জোগাড় করেছি।

ডেইলি নিউজ টাইমস বিডি ডটকম (Dailynewstimesbd.com)এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন করুন।

Leave a Reply

Translate »