Johnny Depp-Amber Heard: কোকেন খুঁজতে যৌনাঙ্গে আঙুল ঢুকিয়ে দেন জনি ডেপ, কাঁদতে কাঁদতে বললেন প্রাক্তন স্ত্রী

এর আগে আদালতেই ফাঁস হয়েছে, অ্যাম্বারকে রীতিমতো মারধর করতেন জনি। একাধিক বার সপাটে চড়ও মেরেছেন অভিনেত্রীকে। কিন্তু সাম্প্রতিক শুনানি প্রকাশ্যে আনল আরও ভয়ানক তথ্য। কাঁদতে কাঁদতে অ্যাম্বার জানালেন, তাঁর যৌনাঙ্গে আঙুল ঢুকিয়ে যন্ত্রণা দিতেও দ্বিধা করেননি জনি!

অল্প দিনের দাম্পত্য। তাতেই অনেকখানি গার্হস্থ্য হিংসার ভাগ। এক মানহানির মামলার শুনানিতে হলিউড তারকা জনি ডেপ ও অ্যাম্বার হার্ডের সংসারের গোপন কাহিনি শুনে তাজ্জব আদালতও। বুধবার আদালতে এক ভয়ঙ্কর ঘটনার কথা তুলে ধরে কাঁদতে কাঁদতেই অ্যাম্বার জানিয়েছেন, তাঁর পক্ষে দিনের পর দিন এত অত্যাচার সহ্য করে বিয়ে টিকিয়ে রাখা সম্ভব ছিল না।

 

নিজেকে গার্হস্থ্য হিংসার শিকার বলে দাবি করায় অ্যাম্বারের বিরুদ্ধে মানহানির মামলা করেছেন জনি। ৫ কোটি ডলার ক্ষতিপূরণও দাবি করেছেন। প্রাক্তন স্বামীকে মিথ্যাবাদী বলে দাবি করে পাল্টা ক্ষতিপূরণ চেয়েছেন অ্যাম্বারও। আদালতেই ফাঁস হয়েছে, অ্যাম্বারকে রীতিমতো মারধর করতেন জনি। একাধিক বার সপাটে চড়ও মেরেছেন অভিনেত্রীকে। পাল্টা আঘাত করেছেন অ্যাম্বারও। কিন্তু সাম্প্রতিক শুনানি প্রকাশ্যে আনল আরও ভয়ানক তথ্য। কাঁদতে কাঁদতে অ্যাম্বার জানালেন, তাঁর যৌনাঙ্গে আঙুল ঢুকিয়ে যন্ত্রণা দিতেও দ্বিধা করেননি জনি!

ঘটনার বিবরণ দিতে শুরু করে আদালতেই কান্নায় ভেঙে পড়েন অ্যাম্বার। শেষমেশ তাঁর তরফের সাক্ষী ফরেন্সিক সাইকোলজিস্ট ডন হিউগস খুলে বলেন পুরো ঘটনাটি। তিনিই জানান, মত্ত অবস্থায় পাগলের মতো কোকেন খুঁজছিলেন জনি। তখনই অ্যাম্বারের উপরে চড়াও হন। একটানে অ্যাম্বারের গাউন ছিঁড়ে মাদকের খোঁজে সরাসরি স্ত্রীর যৌনাঙ্গে আঙুল ঢুকিয়ে দেন হলিউডের জনপ্রিয় অভিনেতা! জনির ধারণা হয়েছিল, ওইখানেই কোকেন লুকিয়ে রেখেছেন অ্যাম্বার! যন্ত্রণায় ছটফট করছিলেন অভিনেত্রী। তবু জনির কোনও অনুশোচনা ছিল না বলেই দাবি তাঁর প্রাক্তন স্ত্রীর।

২০১৫ সালে বিয়ে হয় জনি-অ্যাম্বারের। গার্হস্থ্য হিংসা, তুমুল অশান্তির দাম্পত্য পেরিয়ে ২০১৭-য় বিবাহ বিচ্ছেদ। সম্প্রতি এক মানহানির মামলায় বেরিয়ে আসছে সেই সংসারের লুকোনো কাহিনি!

ঠিক কী ঘটেছিল জনি-অ্যাম্বারের মধ্যে?

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

Leave a Reply

Translate »