Nastik lopa rahman biography, লোপা রহমান এর ফ্যামিলি , লাইফস্টাইল ও বায়োগ্রাফী

আমি সেই দিন হবো ক্ষান্ত; যেদিন ধর্মকে ? লোপা রহমান 

লোপা রহমান একজন নারী মুক্তমনা সাংবাদিক প্রবাসী ।বাড়ি বরিশাল জেলায় দীর্ঘদিন ধরে তিনি ইংল্যান্ডের থাকেন । কিছুদিন আগে তার স্বামী গাড়ি এক্সিডেন্টে মারা যায় এবং সে নিজেও সেই গাড়ি এক্সিডেন্টে আহত হয়েছিলেন তার জামাইয়ের সাথে। এত সাহসী মেয়ে আর খুব কমই বাংলার ঘরে জন্ম নিয়েছে।

এরপর থেকে মূলত লোপা রহমান নিজের সময়টা একান্ত ভাবে কাটাতে যাচ্ছে ।এজন্য সেজে কথা না বলা কথাগুলো এখন ফেসবুক ইউটিউব এবং সংসয় ডটকম এর মাধ্যমে না বলা কথাগুলো বলে যাচ্ছেন ।যে কথাগুলো এতদিন তার মনে কুরে কুরে খাচ্ছিল সেগুলো এখন সে নিজের মতাদর্শ প্রকাশ করেছে ।এজন্য সে যেহেতু ধর্মবিরোধী কুসংস্কার বিরোধী এবং সৃষ্টিকর্তার বিশ্বাসী নয় এজন্য তাকে কুখ্যাত নাস্তিক নামে আখ্যা দেওয়া হয়েছে।

তবে তসলিমা নাসরিনের পড়ে যে কয়জন মুক্তমনা দার্শনিক হিসেবে হয়েছে তাদের মধ্যে অন্যতম তিনি। মূলত তসলিমা নাসরিনের নিজের মুক্ত চিন্তায় বিশ্বাসী মেয়েদের গন্ডি পেরিয়ে পর্দার আড়াল ফিরিয়ে স্বাধীনভাবে সাহসের সাথে কথা বলার শক্তি একমাত্র তাঁরই আছে। তসলিমা নাসরিনের অবস্থান নারীবাদী লেখিকা যুক্তিবিদ এবং দার্শনিক । তার তিনটি ছেলে রয়েছে। কিছুদিন আগেও বাংলাদেশে এসেছেন  ঘুরে গেছেন । তিনি বাংলাদেশ নিউজ প্রেজেন্টার হিসেবে অনেকদিন চাকরি করেছে।

Read More:যারা তসলিমা বিদ্বেষী, তারা সব ঘৃণা- মিছিলে যোগ দিয়েছে। হত্যার হুমকি , ধর্ষণের হুমকি ? আসলে আমার তো তিন কূলে কেউ নেই
বাংলাদেশে মহিলা নাস্তিক একেবারেই নেই বললেই চলে। তবে বর্তমান সময়ে একজন মহিলা নাস্তিকের উৎপত্তি ঘটেছে তিনি হলেন লোপা রহমান। তিনি নবী ও আল্লাহ পাক সম্পর্কে নানারকম কটূক্তি করে কথা বলছেন। তিনি তার একটা ভিডিও তে বলেছেন আমাদের নবীর হর্স পাওয়ার ছিল তিনি নাকি বিভিন্ন নারীর সাথে ভালো বাসাবাসি খেলতেন। আমিও নবীর সাথে ভালো বাসাবাসি খেলব। তবে আমি কাওকে ভাগ দিব না। কারণ আমার অনেক প্রয়োজন। এছাড়াও তিনি ইসলাম সম্পর্কে নানারকম অশালীন কথাবার্তা বলছেন। তবে নাস্তিক মুফাসসিলের সাথে তার যোগসূত্র আছে । কারণ এই দুই নাস্তিকের একসাথে কতগুলো ভিডিও ইউটিউবে রয়েছে।

ফেসবুক অনলাইন থেকে সংগৃহীত

ডেইলি নিউজ টাইমস বিডি ডটকম (Dailynewstimesbd.com)এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন করুন।

Facebook Notice for EU! You need to login to view and post FB Comments!

Leave a Reply

Translate »