ঐশ্বরিয়া রাই জানালেন তার দাম্পত্য কথা, স্বামী অভিষেক সারারাত ঘুমাতে দেন না, এটাই বড় কারণ

ঐশ্বর্য রাই বচ্চন এবং অভিষেক বচ্চনের ব্যক্তিগত জীবনের কিছু তথ্য সামনে এসেছে যা তাদের দাম্পত্য জীবনকে প্রশ্নের মুখে এনে ফেলেছেবলিউডের বড় কয়েকজন সুপারস্টারের কথা উঠলেই সেই তালিকায় যে ব্যক্তির নাম যুক্ত হয়ে যায় তিনি হলেন অমিতাভ বচ্চন। এখনো পর্যন্ত নিজের জীবনে তিনি প্রচুর সিনেমায় অভিনয় করেছেন এবং বলিউডের একটি অন্যতম ফিল্মি পরিবার হিসেবে প্রতিষ্ঠিত করেছেন নিজের বচ্চন পরিবারকে। এই পরিবার থেকে উঠে এসেছেন অভিষেক বচ্চনের মতো অভিনেতারা যারা বড় পর্দার পাশাপাশি ওটিটি প্ল্যাটফর্মেও দুর্দান্ত অভিনয় করেছেন এবং নিজের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছেন। বচ্চন পরিবারের সদস্যদের সারা ভারতের মানুষ সম্মান করে থাকেন এবং তাদেরকে জাত অভিনেতা হিসেবে পরিচয় দিয়ে থাকেন। তাই হয়তো অমিতাভ বচ্চন আজকের দিনে দাঁড়িয়েও বিগ বি নামে পরিচিত হতে পারেন।

বিদ্যুৎ সংকট নিরসনে উচ্চপর্যায়ের বৈঠক চলছে

তবে সম্প্রতি সোশ্যাল মিডিয়া জগতে নতুন করে খবরের শিরোনামে উঠে এসেছেন অমিতাভ বচ্চন। জানা যাচ্ছে তার পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চন নাকি অমিতাভ বচ্চনের পুত্র অভিষেক বচ্চনকে বিয়ে করে রীতিমতো সমস্যায় পড়ে গিয়েছেন। বচ্চন পরিবারের সদস্যদের মতোই তাদের পুত্রবধূ ঐশ্বর্য রাই বচ্চনও কিন্তু নিজের অভিনয় দক্ষতার জন্য বলিউডে বেশ পরিচিত একজন মুখ। তিনি নিজের জীবনের নাম সম্মান এবং সম্পত্তি বেশ ভালোভাবেই রোজগার করতে পেরেছেন এবং এখনো পর্যন্ত তার ব্যাপারে সোশ্যাল মিডিয়ায় কথা চলতেই থাকে।

 

তবে এই মুহূর্তে ঐশ্বর্য রাই সোশ্যাল মিডিয়ায় তার ব্যক্তিগত জীবনের কারণে বেশ চর্চার মধ্যে রয়েছেন এবং তার এবং তার ব্যক্তিগত জীবন নিয়ে কিছু অপ্রিয় সত্য সামনে এসেছে। শোনা যাচ্ছে তারা দুজনে নাকি সারারাত ঘুমোতে পারেন না একটি বিশেষ কারণের জন্য। অভিষেক এবং ঐশ্বর্য এই দুজনের মধ্যে রাত্রে এমন কিছু একটা হয় যার জন্য তাদের দুজনের ঘুম নষ্ট হয়। বলতে গেলে অভিষেক বচ্চনের জন্যই ঐশ্বর্য রাই বচ্চন সারারাত ঘুমোতে পারেন না। কিন্তু কেন?

স্কুলছাত্রকে বিয়ে করলেন ২ সন্তানের মা

শোনা যাচ্ছে এখন তাদের দুজনের জীবনে ব্যক্তিগত কিছু সমস্যা সৃষ্টি হয়েছে এবং অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রাই বচ্চনের মধ্যে মাঝেমধ্যে ঝগড়া হতে থাকে। যদি কখনো ঝগড়া হয় তাহলে অভিষেক বচ্চন সহজে মানতে চান না এবং এই কারণে বারবার ঐশ্বর্য রাই বচ্চনকে তাকে মানাতে হয়। এই কারণেই চাইলেও ঐশ্বর্য রাই বচ্চন সারারাত ঘুমাতে পারেন না।

Leave a Reply

Translate »