বায়োপিকে শাহরুখ অভিনয় করতে চাইলে বারণ করে দেব: সৌরভ গঙ্গোপাধ‍্যায়I | abhishek bacchan will act in sourav ganguly biopic

বলিউডে তৈরি হচ্ছে সৌরভ গঙ্গোপাধ‍্যায়ের (sourav ganguly) বায়োপিক। বেশ কিছুদিন আগেই এই খবরে সিলমোহর পড়ে গিয়েছে। অপেক্ষা শুধু অভিনেতার নাম ঘোষনা হওয়ার। তা নিয়ে আপাতত জল্পনা কল্পনা চলছে বিভিন্ন মহলে। সৌরভ নিজেও ব‍্যাপারটা বেশ উপভোগ করছেন। ‘দাদাগিরি’র মঞ্চে নিজেই নিজের বায়োপিক নিয়ে মুখ খুলেছেন তিনি। সম্প্রতি সৌরভের সঙ্গে দাদাগিরির মঞ্চে খেলতে এসেছিলেন অনীক …01:37:49 pm – Nov 06, 2021 | Niranjana Nag

বায়োপিকে শাহরুখ অভিনয় করতে চাইলে বারণ করে দেব: সৌরভ গঙ্গোপাধ‍্যায়

বলিউডে তৈরি হচ্ছে সৌরভ গঙ্গোপাধ‍্যায়ের (sourav ganguly) বায়োপিক। বেশ কিছুদিন আগেই এই খবরে সিলমোহর পড়ে গিয়েছে। অপেক্ষা শুধু অভিনেতার নাম ঘোষনা হওয়ার। তা নিয়ে আপাতত জল্পনা কল্পনা চলছে বিভিন্ন মহলে। সৌরভ নিজেও ব‍্যাপারটা বেশ উপভোগ করছেন। ‘দাদাগিরি’র মঞ্চে নিজেই নিজের বায়োপিক নিয়ে মুখ খুলেছেন তিনি।

সম্প্রতি সৌরভের সঙ্গে দাদাগিরির মঞ্চে খেলতে এসেছিলেন অনীক ধর, অনুষ্কা পাত্র, অন্বেষার মতো গায়ক গায়িকারা। সেখানেই প্রশ্ন ওঠে সৌরভের বায়োপিকে কে অভিনয় করছেন। উত্তরে ‘দাদা’ বলেন, “দেখতে হবে ভ‍্যালু কার মধ‍্যে আছে। শাহরুখ খান করতে চাইলে আমি বারন করে দেব। হৃতিক করতে চাইলে বলব বডিটা এখনো দাদার মতো হয়নি। তাহলে হয়তো রণবীর কাপুর করবে।”

shahrukh khan

উল্লেখ‍্য, নিজের বায়োপিকে নায়ক হিসেবে সৌরভের বরাবরই পছন্দ ছিল রণবীরকে। কিন্তু তিনি নিজেই বেঁকে বসেছেন। সৌরভের বায়োপিকে অভিনয় করতে নাকি একদমই আগ্রহী নন রণবীর। ছবির জন‍্য ‘হ‍্যাঁ’ না বলার একটি কারণ দর্শিয়েছেন রণবীর। তাঁর বক্তব‍্য, তিনি ক্রিকেটের থেকে ফুটবলে বেশি আগ্রহী। নিজে খেলেনও। কিন্তু সৌরভের বায়োপিকে অভিনয় করলে গোটা ছবি জুড়েই শুধু ক্রিকেট। তাই পিছিয়ে এসেছেন রণবীর।

টলিউডে ক্রিকেটের মহারাজের চরিত্রের জন‍্য প্রথম পছন্দ ছিল অভিনেতা পরমব্রত চট্টোপাধ‍্যায়। কিন্তু খবর মিলেছে তাঁকে নাকি বাতিল করে দিয়েছেন প্রযোজকরা। কারণ সৌরভের বায়োপিকের জন‍্য একজন সর্বভারতীয় মুখের সন্ধানে রয়েছেন তাঁরা।

সম্প্রতি শোনা গিয়েছে, সৌরভের বায়োপিকে সম্ভবত অভিনয় করতে পারেন অভিষেক বচ্চন। সংবাদ মাধ‍্যম সূত্রে খবর, পরিচালক আর বাল্কি তাঁর আগামী ছবির প্রি প্রোডাকশনের কাজ শুরু করেছেন সম্প্রতি। ছবির মূল কাহিনি একজন বাঁ হাতি ব‍্যাটসম‍্যানকে নিয়ে।

সেই চরিত্রে অভিনয় করছেন জুনিয়র বচ্চন। সেই থেকেই নেটপাড়ায় গুঞ্জন শুরু। সৌরভও বাঁ হাতে ব‍্যাট করেন। উপরন্তু অভিনেতার পাশাপাশি এখনো বায়োপিকের পরিচালকের নামও প্রকাশ‍্যে আনা হয়নি। তাই নেটিজেনদের একাংশের বক্তব‍্য, সম্ভবত সৌরভেরই বায়োপিকের পরিচালনা করছেন আর বাল্কি এবং দাদার চরিত্রে অভিনয় করছেন অভিষেক।

ইতিমধ্যেই রণবীর কাপুর, হৃতিক রোশন, পরমব্রতকে দাদার চরিত্রে অভিনয় করার জন্যে প্রস্তাব দেওয়া হলেও তাঁরা কেউই মনোনীত হননি এখনো পর্যন্ত। তবে এবার কি খোলসা হল কে করবেন সৌরভের চরিত্রে অভিনয়! শোনা যাচ্ছে, সৌরভ গাঙ্গুলীর চরিত্রে অভিনয় করতে পারেন অভিনেতা অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। তবে সৌরভ চেয়েছিলেন যে তাঁর বায়োপিকে অভিনয় করুন রণবীর কাপুর।

সৌরভ গাঙ্গুলী, ছবি সৌজন্যে – গুগল কিন্তু রনবীর নিজেই না করেছেন এই চরিত্র থেকে নিজেকে। এছাড়া ডেট সমস্যার কারণে তিনি সময়ও পাচ্ছেন না। তারপরেই এই ছবির প্রযোজনা সংস্থা কথা বলেন অভিষেকের সঙ্গে। আসলে তিনি বাল্কি তাঁর পরবর্তী ছবির কাজে হাত দিয়েছেন। যা বাঁ হাতি ব্যাটসম্যানকে নিয়ে। সেখানে মুখ্য চরিত্রে কাজ করছেন অভিষেক, সঙ্গে কাজ করছেন বেশকিছু ক্রিকেটারও। তারপরেই ওঠে নতুন জল্পনা।

সৌরভ গাঙ্গুলী, ছবি সৌজন্যে – গুগল গত ৭ সেপ্টেম্বর ‘লাভ ফিল্মস’র সঙ্গে বায়োপিকের চুক্তিতে সই করেছেন প্রাক্তন ক্রিকেট অধিনায়ক ও বর্তমান বিসিসিআই সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। সঙ্গে জানা যাচ্ছে, বেশ বড় বাজেটের ছবি হাতে চলেছে সৌরভের এই বায়োপিক। আর তাই বেছে নেওয়া হবে বলিউডের কোনও খ্যাতনামা মুখকেই। আপাততঃ সেই মুখ হতে চলেছেন অভিষেক বচ্চন! সেটাই দেখার পালা এখন!

শাহরুখ খানের ছেলে. গৌরী খান ধর্ম. শাহরুখ খানের স্ত্রী. শাহরুখ খানের মেয়ে. শাহরুখ খানের প্রথম সিনেমার নাম কি. শাহরুখ খান বয়স. শাহরুখ খান সিনেমা. শাহরুখ খানের বাড়ি,সৌরভ গাঙ্গুলী জীবনী. বাংলা সৌরভ গাঙ্গুলী. রচনা সৌরভ গাঙ্গুলী কত টাকার মালিক, সৌরভ গাঙ্গুলী জন্মদিন. সৌরভ গাঙ্গুলী কবিতা, সৌরভ গাঙ্গুলির পরিবার, সৌরভ গাঙ্গুলীর বাড়ি, সৌরভ গাঙ্গুলির স্ত্রী,abhishek bacchan will act in sourav ganguly biopic

Leave a Reply

Translate »