যৌন উত্তেজক ঔষধ এর নাম এবং কিভাবে কাজ করে?

Sex Medicine Price in Bangladesh – যৌন উত্তজক ঔষধ এর দাম জানতে অনেক গুগলে সার্চ করেন আপনারা। আবার আনেকে সার্চ করেন Sex medicine name in Bangladesh. কিন্তু আপনি কি জানেন এই সেক্সের ওষুধ কিভাবে কাজ করে? কত সময় এর কার্যকারিতা থাকে? এই sex medicine গুলার Side Effect সম্পর্কে আপনি কতটুকু জানেন?

How sex medicine Works in our body? উত্তেজক ঔষধ কিভাবে কাজ করে?

আমরা যখন যৌন উত্তেজনা অনুভব করি, প্রাকৃতিক ভাবে আমাদের শরীরের একটা বিশেষ অংশে রক্তের চাপ বেড়ে যাই। আপনি তো নিশ্চয়ই জানেন আমাদের লিঙ্গে কোন হাড় নেই কিন্তু এত শক্ত হয় কিভাবে? এইটা শুধু মাত্র রক্তের একটা বিশেষ চাপ এর মাধ্যমে হয়, যেইটা শুধু মাত্র আপনি যখন যৌন উত্তেজনা অনুভব করবেন তখন হয়।

যাদের লিঙ্গে হস্তমৈথুন কিংবা অন্য কোন কারণে রগগুলো বাঁকা কিংবা চিকন হয়ে যায়, তার ফলে লিঙ্গে রক্তের চাপ কমে যায়।

এর ফলে আপনি যৌন মিলনে অপারগ হয়ে যাবেন কিংবা খুব সামান্য সময়ে আপনার বিজ্জপাত হয়ে যাবে।

এই সমস্যা থেকে উত্তরণের জন্যে অনেকে যৌন উত্তেজক ঔষধ খয়ে থাকেন। এই ঔষধ কৃত্রিম ভাবে রক্তের চাপ তৈরি করে আপনার লিঙ্গে। সেক্স এর ঔষধ ২ প্রকার হয়। একটা হচ্ছে ছিডালাফিল আর অন্যটা হচ্ছে টাডালাফিল। ছিডালাফিল আপনাকে কিছুটা যৌন উত্তেজনা জাগাবে মনে এবং যৌন ক্রিয়া করার জন্যে লিঙ্গ দাড়া করাবে। যৌন মলনের ১০ মিনিট কিংবা ১৫ মিনিট পর আপনি আবার সেক্স করার জন্যে রেডি হয়ে যাবেন।

আর টাডালাফিল খাওয়ার কিছুক্ষণ পর আপনার লিঙ্গ দাঁড়িয়ে যাবে। আপনি সেক্স করে বীর্যপাত হলেও লিঙ্গ নিস্তেজ হবে না। আপনি প্রচণ্ড বেথা অনুভব করবেন অতিমাত্রায় রক্তের চাপ এর কারণে। আপনি চাইলে ও এইটাকে নরমাল করতে পারবেন না। তখন আপনি যন্ত্রণায় হয়তো কান্না করবেন কিংবা পানিতে নামবেন। কিন্তু ঐ ঔষধ এর একশন শেষ হওয়া পর্যন্ত এমন ই থাকবে।

Side Effects of Sex Medicine যৌন উত্তেজক ঔষধের পার্শ্ব প্রতিক্রিয়া

আপনি কি জানেন প্রাকৃতিক ভাবে লিঙ্গ দাঁড়ানোর পরিবর্তে ঔষধ খাওয়ার ফলে কিছু পার্শ্ব প্রতিক্রিয়া ও অনুভব করবেন। খাওয়ার কয়েক মিনিটের মধ্যে চোখ রিমঝিম শুরু হবে, বুক ধফ ধফ শুরু হবে। কারণ জানেন? আপনার হার্ট এ রক্তের গতি বেড়ে যাবে। কিন্তু আল্লাহ আমাদের কে প্রাকৃতিক ভাবেই এই ক্ষমতা দিয়া দিয়েছেন, যেইটা নিয়ন্ত্রণের ক্ষমতা ও আল্লাহ আমাদের শরীরে দিয়েছেন ।

এই ধরনের ঔষধ খাওয়ার ফলে অনেকে হার্ট ডেমেজ করে ফেলেন যার ফলশ্রুতিটিতে অকাল মৃত্যু পর্যন্ত হয়ে থাকে। কারণ এই ঔষধ পুরা শরীরে রক্তের গতি বাড়ায়, যেইটা নিয়ন্ত্রণ হয় আমাদের হার্ট বা হৃদপিণ্ড থেকে। কিন্তু প্রকৃতিক ভাবে যখন আপনি উত্তেজনা অনুভব করবেন তখন লিলবিডো কিংবা testosterone এর মাধ্যমে ঘটে থাকে, এর ফুলে রক্তের মূল্য গতি আমাদের লিঙ্গেই হয়ে থাকে। আর আপনি নিশ্চয়ই এইটা ও জানেন যাদের হাই প্রেশার কিংবা হার্ট এ প্রব্লেম আছে তাদের জন্যে যৌন উত্তেজক ঔষধ খাওয়া খুবই বিপদ জনক।

sex Medicine Price In Bangladesh যৌন উত্তেজক ট্যাবলেটেরে দাম

এই যৌন উত্তেজক ঔষধ গুলার দাম কোম্পানি ভেদে ১৫ টাকা থেকে শুরু করে ১০০ টাকা পর্যন্ত হয়ে থাকে। তবে প্রত্যেকটা ক্যাপসুল আপানর শরীরে লাখ টাকার ক্ষতি করতে পারে, বিষয়টা মাথায় রাখবেন। অনেকে ভাবেন, সেক্স করতে না পারলে বউয়ের কাছে যেই লজ্জা পাবো তার থকে কয়েকদিন সেক্স করে মরে যাওয়া ও ভালো তাহলে আপনি বড্ড ভুল করছেন। আপনি কয়দিন ঔষধ খাবেন? সেক্স হচ্ছে এমন একটা চলমান বিষয় যেইটা শুধু ঔষধ খাওয়ার চেয়ে সামান কিছু ব্যায়াম করে এবং কিছু খাওয়া না খেয়ে পাশাপাশি কিছু যৌন উত্তেজক প্রাকৃতিক খাওয়া খেয়েই সম্ভব। আপনাদেরকে মৃত্যু ঝুঁকি থকে বাঁচাতে আমি একতা কোর্স তৈরি করেছি যেইটা থেকে আপনি স্থায়ী ফলাফল পাবেন। আপনাকে মৃত্যুর আগে আর কোনদিন সেক্স এর  ঔষধ খেতে হবেনা। কোর্স টি সম্পর্কে জানতে ই লিংক এ দেখুন।

কোর্সের লেসন সমূহ

Sex Medicine Name in Bangladesh যৌন উত্তেজক / সেক্স ট্যাবলেট এর নাম

১. ভায়াগ্রা ২. এনাগ্রা ৩. পাওয়ার ৪. সিনেগ্রা ৫. ভিগার ৬. কামশক্তি ৭. টার্গেট ৮. ওয়ানগ্রা

দাম ২০ টাকা থেকে ৫০ টাকা

সেক্স মেডিসিন খাওয়ার এগে এই পোস্টটি পড়ুন: অস্বাভাবিক যৌনমিলন – রক্তক্ষরণে প্রেমিকার মৃত্যু (কিন্তু কেন?)

Lots of you want to know sex medicine name in Bangladesh. Sex medicine price in Bangladesh, vimax price in Bangladesh, Bangla sex medicine, Sex medicine bd etc. But how Do you know how they work in our body? Sex medicine could damage your heart and you can possibly lose your eye vision. You can get sex medicine in any medicine store in dhaka or any part of Bangladesh.

You don’t have to know sex medicine name, just ask the pharmacy sells man. They will gibe you Bangladeshi sex medicine. That will cost you 15 take to 100 take.

 

Read More: হ্যাল এলরড 10টি বানী হ্যাল এলরড 10টি বানী

কালিদাস গোপাল ভাঁড় খনার জনপ্রিয় বচন ধাঁধাঁ 1000 শালি দুলাভাই এর রসের ধাঁধা সমগ্র ডাউনলোড PDF

মজার তথ্য ✓ হাসির জোকস ✓ বাংলা হট জোকস ✓ বুদ্ধির ধাধার বই সমগ্র ডাউনলোড PDF

 

Most Popular Downloads:

Adobe Premiere Pro CC

TechSmith Camtasia Studio 8.6.0 

TechSmith Camtasia Studio 9.1 

TechSmith snagit

sonyvags

Download and Install Explaindio Video Creator For FREE 2021

ProShow Producer 9 Full with Crack

Download and Install Sparkol VideoScribe FREE

Download and Install Edius Pro For FREE

Top Popular Downloads:

Top Maltimedia Media Player Download

wondershare-filmorago-Free download

বাণী চিরন্তণী all Quotes 1000 TOP POPULAR DOWNLOADS.pdf

Tutorial html blog code all.pdf

Himu Ebong Harvard Ph.D. Boltu Bhai By Humayun Ahmed [2011] PDF Downloads

বিখ্যাত লেখক ও মণীষীদের নির্বাচিত ৩০০০ টি [বাংলাঃ ১২০০ English 1800 ] বানী বা উক্তি সমূহের বাংলা বই বা ই-বুক বা PDF [ কম্পিউটার + মোবাইল ভার্সন ]

বাণী চিরন্তণী all Quotes 1000 TOP POPULAR DOWNLOADS.pdf

পড়ুন

আরও পড়ুনStephen Hawking Biography

বন্ধুরা, এই পোস্টে আমরা আপনাকে  পোস্টটি সম্পর্কে বলেছি। আশা করি আপনি এই পোস্টটি পছন্দ করবেন।

আপনার এই পোস্টটি কেমন লেগেছে, মন্তব্য করে আমাদের জানান এবং এই পোস্টে কোনও ত্রুটি থাকলেও আমরা অবশ্যই এটি সংশোধন করে আপডেট করব।

 

Biography, Famous Quotes ও উক্তি সমূহ লেখাটি ভালো লেগে থাকলে বন্ধুদের সাথে শেয়ার করো। এই ধরনের লেখার নিয়মিত আপডেট পেতে আমাদের ফেসবুক পেইজটি ফলো ।

 

ডেইলি নিউজ টাইমস বিডি ডটকম (Dailynewstimesbd.com)এর ইউটিউব চ্যানেল সাবস্ক্রাইব ও ফেসবুক পেইজটি ফলো করুন করুন।

Subscribe to the Daily News Times bd.com YouTube channel and follow the Facebook page.

 

উক্ত আর্টিকেলের উক্তি ও বাণীসমূগ বিভিন্ন ব্লগ, উইকিপিডিয়া এবং .. রচিত গ্রন্থ থেকে সংগ্রহ করা হয়েছে।

আরও পড়তে পারেন: যোনি শুকিয়ে যাওয়া থেকে কীভাবে মুক্তি পাবেন

আরও পড়ুনসকালে খালি পেটে চা খেলে কি হয় জানেন | শরীরে কি কি ক্ষতি হতে পারে?

Read More:  যৌনশক্তি বাড়ানোর প্রাকৃতিক উপায়

তথ্যসূত্র: Wikipedia, Online

Sourc of : Wikipedia, Online Internet

 

 ছবিঃ ইন্টারনেট

দৃষ্টি আকর্ষণ এই সাইটে সাধারণত আমরা নিজস্ব কোনো খবর তৈরী করি না.. আমরা বিভিন্ন নিউজ সাইট থেকে খবরগুলো সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি.. তাই কোনো খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কতৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো। ধন্যবাদ সবাইকে।

Leave a Reply