জনপ্রিয় সংগীতশিল্পী সুমনা (চ্যানেল আইয়ের সেরা কন্ঠ ২০১৭) বিশ্ব কিডনি দিবস উপলক্ষে গান পরিবেশন

বিশ্ব কিডনি দিবস উপলক্ষে আনোয়ার খান মর্ডান মেডিকেল কলেজ হাসপাতাল প্রফেসর এম এ সামাদ স্যারের নেতৃত্বে বিশ্ব কিডনি দিবস পালিত হয় এবং এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। অনুষ্ঠানে গান পরিবেশন করেন আইয়ের সেরা কন্ঠ 2017 সুমনা।

সুমনা অসংখ্য গানগুলোর মধ্যে কয়েকটি উল্লেখযোগ্য গান পরিবেশন করে যে গানগুলো দর্শকদের হৃদয় কেড়ে নিয়েছে মন জয় করতে পেরেছে।

সুমনা”র কন্ঠে গান এর গভীরতা খুঁজে পাওয়া যায় এবং তার গানের আলাদা একটা ইনস্পেকশন তৈরি হয় ,অনুষ্ঠানের শেষে যে গানগুলো পরিবেশন করছে সেগুলো উল্লেখযোগ্য অংশ তুলে ধরা হলো।

তারমধ্যে উল্ল্যেখযোগ্য গানগুলো হলঃ ওরে সাম্পানওয়ালা, তোমাকে চাই আমি আরো কাছে, ও বন্ধু তুমি কই কই গো ,হাসতে দেখো গাইতে দেখো, চিরদিন তুমি যে আমার, ও আমার বন্ধু গো, তুমি আমার মনের মানুষ গানগুলো পরিবেশন করা হয়।

হিন্দি গান জনপ্রিয় হিন্দি গানগুলো পরিবেশন করা হয় দিলবার দিলবার, লায়লা ও লায়লা, চামেলি চিকনি চামেলি, নাগিন নাগিন, দামাদাম মাস ক্যালেন্ডার।

চ্যানেল আইয়ের সেরা কন্ঠ জনপ্রিয় সংগীতশিল্পী সুমনার (সিজন-৬) কিছু জনপ্রিয় গান


প্রফেসর এম এ সামাদ বলেন আমার এই কিডনি দিবসে  সুমনার গান এই প্রান ফিরে এসেছে এবং একটা প্রানবন্ত অনুষ্ঠান সম্পন্ন করার জন্য, এত সুন্দর একটি সাংস্কৃতিক উপহার দেওয়ার জন্যঅসংখ্য অসংখ্য ধন্যবাদ ।

গানে আমি গভীরতা খুঁজে পাইনি তাই ,অসংখ্য কিছু গান  দিয়ে অনুষ্ঠানকে আরো প্রাণবন্ত ও সুন্দর করে সুন্দর করে তুলেছে এ জন্য অসংখ্য অসংখ্য ধন্যবাদ সুমনাকে ও আরও বড় হবে এবং অনেক দূর যাবে।

প্রফেসর এম এ সামাদ বলেন, যারা এই কিডনি দিবসে সার্বিক সহযোগিতা করেছে তাদেরকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ বিশেষ করে এখানকার ডাক্তাররা এবং সকল মিডিয়া এবং পরিশেষে সুমনার গান আমার সবসময় ভালোলাগে, সুমনার গানে আমি প্রাণ খুঁজে পাই এবং আমার এই অনুষ্ঠানে সাফল্যমন্ডিত করার পিছনে সুমনার অবদান অনেক বেশি তাই সকলকে ধন্যবাদ দিয়ে তিনি তার বক্তব্য শেষ করেন।

 

 

 

Leave a Reply