নার্সিং ভর্তি সম্পর্কিত প্রশ্ন

কেমন আছেন বই প্রেমীরা? আশা করি আল্লাহর রহমতে অনেক ভালোই আছেন। Pollischool.com এ স্বাগতম আপনাদের। আপনাদের অনেক ধন্যাবাদ সাইট টি ভিজিট করার জন্য । আপনাদের আজকের উপহার হচ্ছে খুবই ভালো ও মন মুগ্ধকর একটি বই। যেটি পেলে আপনাদের অনেক ভালো লাগবে। নিয়মিত সকল ইবুক পিডিএফ আকারে পেতে সাইট টি বুকমার্ক করে রাখুন। বইয়ের নাম | Book Name নার্সিং ভর্তি পরীক্ষার প্রশ্ন ব্যাংক PDf Download বই এর ধরণ একাডেমিক | ইসলামিক | গল্পের বই | উপন্যাস বইয়ের সাইজ ৫এম্বি-১০এম্বি ফাইল টাইপ পিডিএফ | PDF Download Rating 10 Out Of 10 আর আমার উপর নার্সিং ভর্তি পরীক্ষার প্রশ্ন ব্যাংক PDf Download বইটির পাঠ প্রতিক্রিয়া ছিল যেদিনগুলোতে রাতে পড়ে ঘুমাতে গিয়েছিলাম সেই রাতগুলোতে ঘুম হয়নি দুঃখে, ক্ষোভে, রাগে, লজ্জায়, অক্ষমতায়………………!

তেমনি একজন পাঠক যখন একটি কবিতা, ছোটগল্প,বড়গল্প, উপন্যাস বা ভ্রমণকাহিনী পড়ে এবং এটি দৃশ্যপট নিজের মানসপটে আনতে না পারে তবে তা কোনো লেখার পর্যায়ে পড়ে না। কিন্তু লেখক তাবারক হোসেন পাঠক মানসপটে কাহিনীটি চিত্রিত করতে সক্ষম হয়েছেন। কত নদী বয়ে চলে তার আপন গতিতে, কত পাখি নীড়ে ফিরে, কতশত ফেরার দৃষ্টান্ত চোখে পড়ে। রাতের পরে দিন ফিরে ও দিনের পরে রাত। তবে কিছু ফেরা একটু অন্যরকম, কিছু ফেরা প্রতিকূলতার, কিছু ফেরা বিচ্ছেদের। তবুও ফিরতে হয়, ফিরতে হবে সত্যের দিকে। শত ঘাত,প্রতিঘাত মোকাবেলা করে যারাই সত্য আবিষ্কার করতে পেরেছে তারাই ফিরতে পারে আপন মহিমায়।

নার্সিং নিয়ে কেন পড়বেন? বিদেশে নার্সরা কোটিপতি

একটি বই লেখা যখন লেখা হয় বা পড়া হয় তখন যদি লেখক বা পাঠক ঐ লেখার সাথে নিজেকে মিশিয়ে দিয়ে না পারে তবে সেটা কোনো ভালো লেখা হবে। একটা কথা আছে বাংলায়,”মানুষ তার স্বপ্নের সমেত বড়”।আমরা সবাই স্বপ্ন দেখি।স্বপ্ন দেখতে ভালোবাসি।স্বপ্ন নিয়েই বাঁচি।স্বপ্নকে পূর্ণ করার চেষ্টা করি।কিন্তু সেই স্বপ্ন ক’জনই বা স্বার্থক করতে পারি? বইটা আমি মন্ত্রমুগ্ধের মত পড়ে গেছি।বইয়ের প্রত্যেকটা পরতে পরতে মিশে ছিলো একরাশ মুগ্ধতা আর ভালোলাগা।আমার মত মুগ্ধতায় ডুবে যেতে চাইলে আপনারাও(যারা পড়েননি)পড়ে ফেলুন বইটা।

এই বইটা কম আলোচিত হলেও আমি বলবো এটাও একটা মাস্টারপিস।এসব কালজয়ী বই নিয়ে আমার আলাদা করে কিছু বলার নাই।এসব বই অবশ্যপাঠ্য বই। হ্যাপি রিডিং। ধন্যবাদ। ত আপনাদের বহুল প্রতিক্ষিত নার্সিং ভর্তি পরীক্ষার প্রশ্ন ব্যাংক PDf Download বইটি পেতে নিচের ডাউনলোড লিংক এ ক্লিক করুন আর বইটি পড়ে নিন। বইটি কেমন লেগেছে আমাদের কে জানাতে ভুলবেন না কিন্তু।

Leave a Reply