সব ধরনের অরজিনাল মোবাইল ব্যাটারি ও মোবাইল ফোনের জিনিসপত্র পাওয়া যায় Mobile Lab

ঢাকা শহরে কোথায় মোবাইল ও ইলেক্ট্রনিক্সের জিনিসপত্র সুলভে কিনতে পাওয়া যায়?

এখানে সব ধরনের অরজিনাল মোবাইল ব্যাটারি ও মোবাইল ফোনের জিনিসপত্র পাওয়া যায়.সরাসরি চায়না থেকে আমদানিকৃত

স্মার্ট ফোন সচল রাখতে ও চার্জ দেওয়ার পর দীর্ঘক্ষণ ব্যবহার করার জন্য প্রয়োজন উন্নত মানের মোবাইল ব্যাটারি। বাংলাদেশে বর্তমানে ফোনের মডেলের ভিত্তিতে বিভিন্ন ক্যাপাসিটি সম্পন্ন উন্নত মানের ব্যাটারি পাওয়া যায়। ফোন ব্যবহারের অসতর্কতার কারণে বা কয়েক বছর ব্যবহারের পর ব্যাটারি ব্যাকআপ সময় কম হতে থাকে তাই ফোনের ব্যাটারির পরিবর্তনের প্রয়োজন হয়। ভিন্ন মডেলের ব্যাটারির ও ক্যাপাসিটির ভিত্তিতে মোবাইল ব্যাটারির দাম কম বেশি হয়ে থাকে।

Mobile Battery Mobile Lab

Original Mobile Battery

বিদেশী ব্র্যান্ডের মধ্যে পাবেন ( Vivo, Oppo, Realme, Samsung, Xiaomi)

দেশীয় ব্র্যান্ডের মধ্যে আছে ( Itel, Walton, Symphony)

Contact Us

01772-563150,01305500342

Motalib Plaza #267

Mobile Lab

মোবাইল ল্যাব, মোতালেব প্লাজা

Mobile Battery Mobile Lab

মোবাইল ব্যাটারির দাম কত?

বর্তমানে মোবাইল ব্যাটারির দাম এর মডেল, ক্যাপাসিটি, গুণমান, ব্যাকআপ সময়, ইত্যাদির ভিত্তিতে নির্ধারিত হয়। বাংলাদেশে মোবাইল ব্যাটারির দাম ১০০ টাকা থেকে শুরু যা ১২০০ অ্যাম্পিয়ার ক্যাপাসিটির হয়ে থাকে এবং লোকাল কোয়ালিটির হয়ে থাকে। অন্যদিকে, বাংলাদেশে অ্যান্ড্রয়েড এবং আইফোন এর জন্য ভিন্ন কোয়ালিটির ও মডেল অনুসারে নির্দিষ্ট ক্যাপাসিটির ব্যাটারি পাওয়া যায়। এছাড়া, রিপেয়ার টুল সেট সহ মোবাইল ব্যাটারি পাওয়া যায় যার দাম কিছুটা বেশি হয়ে থাকে।

Mobile Battery Mobile Lab

মোবাইল ব্যাটারি কেনার আগে কি কি দেখতে হবে?

মোবাইল ব্যাটারি মোবাইলের লম্বা সময় ব্যাক আপ দেওয়ার জন্য ব্যবহার করা হয়। তাই, মোবাইল ব্যাটারি কেনার আগে অবশ্যই কিছু বিষয় বিবেচনা করতে হবে।

ব্যাটারি মডেলঃ ব্যাটারির মডেল মোবাইল ফোনের মডেলের সাথে সামঞ্জস্য কিনা তা বিবেচনা করতে হবে। কেননা নির্দিষ্ট মডেলের মোবাইল ফোনের জন্য নির্দিষ্ট মডেলের ব্যাটারি তৈরি করা হয়। তাছাড়া, মোবাইলের সাস্থ ঠিক রাখার জন্য এর সাথে সামঞ্জস্য ব্যাটারি ব্যবহার করা উত্তম।

ব্যাটারি হেলথঃ নতুন বা পুরাতন মোবাইল ব্যাটারি কেনার আগে অবশ্যই ব্যাটারি হেলথ দেখে কিনতে হবে। এবং, নূন্যতম ৮০ থেকে ৯০ শতাংশ হেলথ সম্পন্ন মোবাইল ব্যাটারি নির্বাচন করতে হবে। তবে, নতুন মোবাইল ব্যাটারির হেলথ সাধারণত ১০০ শতাংশ হয়ে থাকে।

ওয়ারেন্টিঃ মোবাইল ব্যাটারির সাথে নির্দিষ্ট সময়ের ওয়ারেন্টি থাকে ফলে নির্দিষ্ট সময়ের মধ্যে মোবাইল ব্যাটারিতে কোন প্রকার সমস্যা হলে কোম্পানি পরিবর্তন করে দেয়। তাই, মোবাইল ব্যাটারি কেনার আগে অবশ্যই এর কত বছরের ওয়ারেন্টি আছে তা বিবেচনা করতে হবে।

এছাড়া, মোবাইল ব্যাটারি সঠিক ভাবে ব্যাকআপ দিচ্ছে কিনা তা যাচাই করতে হবে। তবে, মোবাইল নির্মানকালীন ফ্যাক্টরি অরিজিনাল ব্যাটারির তুলনায় রিপ্লেসমেন্ট ব্যাটারি কম ব্যাকআপ সময় প্রদান করে।

Mobile Battery Mobile Lab

মোবাইল ব্যাটারি ভালো রাখার টিপস।

১। মোবাইল ফোন চার্জে লাগানো অবস্থায় মোবাইল ব্যবহার করা থেকে বিরত থাকতে হবে।

২। মোবাইল ফোন কয়েক শতাংশ চার্জ শেষ করে ঘন ঘন চার্জ করা থেকে বিরত থাকতে হবে।

৩। মোবাইল ফোনের চার্জ তাড়াতাড়ি শেষ হয় এমন লোড সম্পন্ন অ্যাপস ব্যবহার সীমিত করতে হবে।

৪। বিশেষ করে মোবাইল ফোনের চার্জ ৩০ থেকে ২০ শতাংশ এর নিচে নামলে চার্জ করা উত্তম। এবং ১০০ শতাংশ চার্জ না করে ৮০ থেকে ৯০ শতাংশ চার্জ করলে ব্যাটারি হেলথ ভালো থাকে।

৫। মোবাইল ফোনের ব্রাইটনেস কমিয়ে ব্যবহার করতে হবে কেননা অতিরিক্ত ব্রাইটনেসের কারণে মোবাইলের চার্জ তাড়াতাড়ি শেষ হয়।

৬। মোবাইল ফোনে পাওয়ার সেভিং মোড ব্যবহার করতে হবে ফলে দীর্ঘ সময় ব্যাটারি ব্যাকআপ পাওয়া যাবে।

৭। বর্তমানে স্মার্ট ফোনে ডার্ক মোড অপশন থাকে যা ব্যবহার করলে স্বাভাবিকের তুলনায় ৩০ শতাংশ শক্তি কম খরচ হয় ফলে ব্যাটারি ভালো থাকে।

৮। মোবাইল অতিরিক্ত গরম হয়ে গেলে মোবাইল ফোন ব্যবহার করা থেকে বিরত থাকুন।

৯। অরিজিনার চার্জার দিয়ে মোবাইল ফোন চার্জ করতে হবে যাতে করে ব্যাটারি হেলথ বজায় থাকে। বিশেষ করে অন্যান্য চার্জার দিয়ে মোবাইল ফোন চার্জ করা থেকে বিরত থাকুন।

১০। স্মার্ট মোবাইল ফোনের অটো আপডেট অফ রাখুন।

Mobile Battery Mobile Lab

Original Mobile Battery সকল মোবাইল ফোনের অরজিনাল ব্যাটারির পাইকারি মার্কেট । Mobile accessories

চায়না থেকে আমদানিকৃত সুলভ মূল্যে চায়না থেকে খুচরা এবং পাইকারি মূল্যে ওরজিনাল ব্যাটারি বিক্রি করা হয় মোবাইল ল্যাব মোতালেব প্লাজা

যারা মোবাইলের ব্যবসা করতে ইচ্ছুক, তাদের মনের গহীনে থাকা প্রশ্ন হলো, পাইকারি মোবাইল মার্কেট কোথায় আছে? মোবাইল ব্যবসা বর্তমান সময়ের স্মার্ট ব্যবসাগুলোর মধ্যে অন্যতম। যে ব্যক্তি জানে সে কোথায় যাবে তাহলে তার জন্য পুরো বিশ্বটাই পথ ছেড়ে দিবে।

আপনি যদি বেকার হয়ে থাকেন অথবা অন্য কোন ব্যবসা করে থাকেন তাহলে আজকের ব্যবসার আইডিয়াটা আপনার জন্য। সময়ের উপযোগি ব্যবসা হলো মোবাইল, কম্পিউটকার এবং এর বিভিন্ন যন্ত্রাংশের ব্যবসা। আপনি চাইলে খুব সহজে অল্প টাকার মধ্যে এই ব্যবসা শুরু করতে পারবেন এবং এর থেকে অনেক বেশি লাভবান হওয়া সম্ভব।

Mobile Battery Mobile Lab

Wholesale Mobile battery In Dhaka 2023 l l পাইকারি মোবাইল ব্যাটারি ২০২৩

সকল মোবাইল ফোনের অরজিনাল ব্যাটারির পাইকারি মার্কেট

Original Mobile Battery

কোন পণ্য নিয়ে ব্যবসা করতে হলে সেই পণ্যটিকে যদি আমরা সবচেয়ে কম পাইকারি দামে না কিনতে পারি তাহলে প্রতিযোগিতা মূলক বাজারে সেই ব্যবসায় লাভবান হওয়া অনেক কঠিন হয়ে পড়ে। এজন্য কোন পণ্য নিয়ে ব্যবসা শুরু করতে হলে সবার প্রথমে আমাদের জানতে হবে উক্ত পণ্যর পাইকারি বাজার কোথায়। কেননা সঠিক তথ্য এবং ঠিকানার অভাবে অনেক সময় অনেক সমস্যার সম্মুখীন হই।

পরিশেষে বলবো আপনি যদি মোবাইল ব্যাটারির ব্যবসা করতে চান, তাহলে নিশ্চিন্তে চলে আসুন মোতালেব প্লাজা মোবাইল মোবাইল ল্যাব দোকানে। এখান থেকে আপনি সুলভ মূল্যে খুচরা এবং পাইকারি ব্যাটারি ক্রয় করতে পারবেন । আর যদি আপনি এক পিস নিতে চান তাও আপনি খুবই  সীমিত মূল্যে , আমরা বিক্রি করে থাকি আপনি আমাদের কাছ থেকেই সবচাইতে গ্যারান্টি সহকারে অরজিনাল ব্যাটারি পাবেন।

Mobile Battery Mobile Lab

01772-563150, 01681200616

Mobile Lab

Original Mobile Battery

বিদেশী ব্র্যান্ডের মধ্যে পাবেন ( Vivo, Oppo, Realme, Samsung, Xiaomi)

দেশীয় ব্র্যান্ডের মধ্যে আছে ( Itel, Walton, Symphony)

কিছু স্যাম্পল হিসেবে মোবাইল ব্যাটারী  দাম দেওয়া হল- যেকোনো ব্যান্ডের যেকোনো ব্যাটারি এখান থেকে পাবেন। ফোনে আমাদেরকে আগে আগে জানিয়ে দিতে পারেন যে কোন ব্যান্ডের আপনার ব্যাটারি  লাগবে ।

Mobile Battery Mobile Lab

Description Qnty Unit price Amount TK
5C 1 150
5C 1 150
J7 1 500
J7 1 310
J2 1 360
J7 10 1 420
L251 – 21BI 1 200
4UL 1 210
SG , 5S 1 620
6S , 6G 1 920
7G 1 830
7P 1 880
6P 1 850
I X 1 900
I phone x N.T 1 1300
J2 (NFC) 1 540
J5 (NFC) 1 570
J5 (HQ) 1 370
B – 05, 699 (XP) 1 750
M51, BN59,815 (XP) 1 940
759, 761 (XP) 1 940
A70 (XP) 1 630
B – E5 (XP) 1 680
801(XP) 1 1150
BN4A, BN54, 53,51(R) 1 580
BN45, NOVA2,A20,631,Y9(R) 1 580
B.05,08,805,HO, H9(R) 1 500
BF3, BN35(R) 1 520
X200 (ECO) 1 200

Mobile Battery Mobile Lab

Leave a Reply