নার্সিং ভর্তি গাইড Pdf Download – নিউরন নার্সিং ভর্তি গাইড

তো বন্ধুরা সবাই কেমন আছেন, গত কয়েক দিন আগেই নার্সিং এর ভর্তির জন্য নার্সিং সার্কুলার ২০২০-২০২১ এর বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে।

আপনি হয়তো সেটি দেখে থাকবেন, কিন্তু নার্সিং এ ভর্তি হতে গেলেই ভর্তিযুদ্ধ করতেই হবে। এবং হয়তো কিছু দিন এর মধ্যেই তোমাদের কে সেই যুদ্ধ অংশ গ্রহন করতে হবে, বিশেষ করে যারা নার্সিং কে পেশা হিসাবে নিতে চাচ্ছো।

কারন বর্তমানে বেশির ভাগই অটোপাশ শিক্ষার্থী যার জন্য নার্সিং ভর্তি বিজ্ঞপ্তি ২০২০-২০২১ মোটামোটী কঠিন হয়ে যাচ্ছে। তো বন্ধুরা এই কঠিন সময়ে তোমাদের প্রয়োজন কঠিন এক প্রকারের প্রস্ততি এবং বেষ্ট কার্যকরি টিপস ফলো করা।

তোমার ফোন বা কম্পিউটার থেকে সহজেই নার্সিং ভর্তি গাইড pdf download করে নিতে পারো এবং এই নার্সিং ভর্তি গাইড pdf কে ঘুরতে ফিরতে যেখানেই যাও। সেখানে বসেই পড়া শুরু করতে পারো এতে তুমি নার্সিং ভর্তি তে নিজেকে প্রকাশ করতে পারবে।

তাই আমি আজকে তোমাদের মাঝে বই পড়ার পাশি পাশি অবশিষ্ট সময় নষ্ট না করে কিভাবে নার্সিং ভর্তি গাইড এর পিডিএফ ডাউনলোড করতে পারো সে বিষয়ে লিখতে যাচ্ছি।

নার্সিং নিয়ে পড়াশোনা: সেবার সঙ্গে চাকরির নিশ্চয়তা

তাই এখনই ধৈর্য্য নিয়ে আজকের বিস্তারিত নিউরন নার্সিং ভর্তি গাইড pdf download কিভাবে করবে সেই বিষয় গুলি কে দেখে নিতে পারো।

নার্সিং ভর্তি গাইড pdf কি – Nursing Admission Book PDF Download 2021?

মূলত গাইড হচ্ছে একটি প্রধান বইয়ের সাথে সহায়ক বই। যা একজন এইসএসসি এর ষ্টুডেন্ট বিশেষ করে মেডিকেল এর সেক্টরে পড়টে ইচ্ছুক তাদের অনেক বেশি প্রয়োজন হয় এটি।

যারা শিক্ষাবর্ষ ২০২০-২০২১ এ সরকারি বিএসসি ইন নার্সিং কোর্সে ভর্তি হতে চান তাদের জন্য নিউরন বিএসসি নার্সিং ভর্তি গাইড তেমনই একটি সহায়ক এবং ১০০ ভাগ সাক্সেস হবার জন্য ভূমিকা রাখতে সাহায্য করে।

নিউরন বিএসসি নার্সিং ভর্তি গাইড টি একেবারে নতুন এবং সময়োপযোগি ২০২০-২০২১ শিক্ষাবর্ষের ধারায় তৈরি করা হয়েছে।

নিউরন বিএসসি নার্সিং ভর্তি গাইড এ যা যা থাকছে।

নিউরন বিএসসি নার্সিং ভর্তি গাইড টিকে প্রকাশক রা ৮ টি ভাগে ভাগ করেছেন।

  • ১ম খন্ডে রয়েছে বাংলা।
  • ২য় খন্ডে রয়েছে ইংরেজি।
  • ৩য় খন্ডে রয়েছে গনিত।
  • ৪র্থ খন্ডে রয়েছে জীব-বিজ্ঞান।
  • ৫ম খন্ডে রয়েছে পদার্থ-বিজ্ঞান।
  • ৬ষ্ঠ খন্ডে রয়েছে রসায়ন।
  • ৭ম খন্ডে সাধারন জ্ঞান এবং বিশ্বপরিচিত।
  • ৮ম খন্ডে বিগত দিনের পরীক্ষায় আশা প্রশ্নব্যাংক।

নিউরন বিএসসি নার্সিং ভর্তি গাইড এ নতুন ধারায় প্রতি শিক্ষার্থীর জন্য রয়েছে আলাদা আলাদা ভাবে প্রত্যেক খন্ড কে খুব সুন্দর ভাবে প্রত্যেক শিক্ষার্থী বন্ধুর জন্য আলাদা ভাবে পার্ট করে দেয়া হয়েছে,যা একটি সহায়ক বই এর দারুন ভূমিকা বলা যায়।

 

প্রতিটি পার্ট এর লেখাই খুব সুন্দর এবং সাবলীল ও নির্ভুল ভাবে লেখা হয়েছে। প্রতিটি বহুনির্বাচনি প্রশ্নের ক্ষেত্রে শিক্ষার্থী দের বোঝার সুবিধার্তে ব্যাখ্যা করে বুঝিয়ে দেয়া হয়েছে।

সর্বোপরি বলা যায় যে নিউরন বই টিতে বিএসসি ইন নার্সি ভর্তি কোর্স এবং ডিপ্লোমা ইন নার্সিং কোর্স এর জন্য প্রত্যেক শিক্ষার্থীর জন্য বিষয় গুলো সহজ, সুন্দর করে সাবলীল এবং বোধ-গাম্য করেই প্রকাশ করা হয়েছে।

নিউরন বিএসসি নার্সিং ভর্তি গাইড PDF ডাউনলোড

নিউরন বিএসসি নার্সিং ভর্তি গাইড টি প্রার প্রতি বছরই আপডেট হচ্ছে যার কারন নতুন্তত্ব নিয়ে আপনাকে জানতেই হবে।

কারন একটি নার্সিং ভর্তি গাইড আপনাকে আপনার জ্ঞানের দুয়ার খুলে দিতে সাহায্য করবে এবং সেই সাথে বলা চলে যে , neuron nursing admission book pdf শুধু মাত্র বিএসসি নার্সিং এর জন্যই নয়, আপনি ডিপ্লোমা ইন নার্সিং,ব্যাচেলর অব সায়েন্স ইন নার্সিং ডিপ্লোমা-ইন মিডওয়াইফারি কোর্স, মেডিক্যাল কলেজ ভর্তি,
ইনস্টিটিউট অব হেলথ টেকনােলজি ভর্তি(IHT), বিভিন্ন নার্সিং কোর্সের জন্য ভর্তি পরীক্ষায় ১০০ ভাগ কমন প্রশ্নের নিশ্চিয়তা সবার আগে এবং সবার প্রথমে জিলেন্টবডিপ্লোমা-ইন নার্সিং সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারি কোর্স/বিএসসি এ ভর্তি গাইড ফলো করতে পারেন।

নার্সিং ভর্তি গাইড Pdf Download – Nursing Admission Book PDF Download

তো বন্ধুরা তোমাদের জন্য বাছাই করে নিউরন নার্সিং গাইড থেকে কিছু পেইজের PDF লিংক নিম্মে দেয়া হলো সেখান থেকে ডাউনলোড করে নিতে পারো কোন প্রকার সমস্যা ছাড়াই, এবং আশা রাখছি যে নিউরন বিএসসি নার্সিং ভর্তি গাইড সম্পর্কে ভালো আইডিয়া পেতে যাচ্ছো।

সেখান থেকে চাইলেই ঘুরতে গেলে কিংবা ঘুমোতে গেলে এক পলকে দিতে পারবে সকল প্রকারের প্রশ্নত্তোর সহ সহায়ক আইডীয়া গুলো।

নার্সিং ভর্তি গাইড Pdf Download করুন।

  • গাইডের নামঃ Neuron BSc Nursing Admission Guide.
  • লেখকঃ এইচ-আল হাবিব, মোঃ সালাহউদ্দিন, ডাঃ মোঃ তানভীর ইসলাম, মোঃ সাইফুল ইসলাম।
  • প্রকাশনিঃ নিউরন পাব্লিকেশন।
  • প্রচ্ছদ এডিশনঃ ২০২০-২০২১।
  • টোটাল পেজঃ ৬৬৫ টি।

ডিপ্লোমা নার্সিং ভর্তি গাইড pdf download

অনেকেই আছো যারা ডিপ্লোমা নার্সিং ভর্তি হতে চাও, তাদের জন্যও ঘরে বসেই প্রতি বছরের আপডেট এবং নতুন নতুন সংযোজন নিয়ে diploma nursing admission book pdf এর ফাইলটিকে একই ফাইলের মধ্যে দিয়ে দেয়া হয়েছে।

তো বন্ধুরা আর দেরি না করে এখনই নিচের ফাইলটিকে ডাউনলোড করে নিতে সরাসরি ক্লিক করে ডাউনলোড করে নিতে পারো

Nursing Admission Book PDF Download লিংক 

 

ডিপ্লোমা নার্সিং ভর্তি গাইড, নার্সিং ভর্তি গাইড ,নার্সিং ভর্তি বিজ্ঞপ্তি নিউরন ডিপ্লোমা নার্সিং ভর্তি গাইড,pdf নিউরন বিএসসি নার্সিং ভর্তি গাইড,pdf download বিএসসি নার্সিং

Leave a Reply